ব্যবহারকারী আলাপ:128.12.147.175

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Hi, I see you are writing from Stanford U. Please register and introduce yourself. -- অর্ণব ০৭:৫৪, ১ মে ২০০৬ (UTC)

সপ্তর্ষিবাবু, কাজী নজরুল ইসলাম নামে আগে থেকেই একটি নিবন্ধ আছে, তাই নজরুল ইসলাম কে সেখানে redirect করে দিয়েছি। --Ragib ০৭:৪২, ৩ মে ২০০৬ (UTC)

Thanks Ragib, I saw it now. I should have checked it first. 128.12.147.175 ০৮:১২, ৩ মে ২০০৬ (UTC)


সপ্তর্ষি ভাই, আপনি ইদানিং লগ ইন করছেন না। না করাতে কিন্তু এই সম্পাদনা গুলি আপনার কন্ট্রিবিউশনে আসছেনা। কোনো টেকনিক্যাল সমস্যা হচ্ছে? অনেক সময় ব্রাউজারের কুকি বন্ধ করে রাখলে লগ ইন হয় না। --রাগিব (আলাপ | অবদান) ০৭:১৭, ১০ অক্টোবর ২০০৬ (UTC).

Not much technical problems.. But only thing is that if I stay inactive for sometime then it automatically log me out and I dont notice that I am logged out when I am in a hurry..I have been a bit hard pressed for time last few weeks.. --সপ্তর্ষি(আলাপ | অবদান) ০০:১৮, ১১ অক্টোবর ২০০৬ (UTC)

Temporary disconnection and logging out problem[সম্পাদনা]

If I start writing something when I am logged in and take a 30 min break without saving it. when I come back and click save, it saves only as an unlogged entry.. --সপ্তর্ষি(আলাপ | অবদান) ০১:৪৬, ১১ অক্টোবর ২০০৬ (UTC)

Have you tried to check on the "Remember my login" checkbox below the login/passwd field? Try that. --রাগিব (আলাপ | অবদান) ০৬:১৩, ১১ অক্টোবর ২০০৬ (UTC)
I see. Didn't try it so far.. Let me try now and see.. --সপ্তর্ষি(আলাপ | অবদান) ০৭:০৯, ১১ অক্টোবর ২০০৬ (UTC)

আরএসএস (দ্ব্যর্থতা নিরসন) নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

A tag has been placed on আরএসএস (দ্ব্যর্থতা নিরসন) requesting that it be speedily deleted from Wikipedia. This has been done under section G6 of the criteria for speedy deletion, because it is an orphaned disambiguation page which either

  • disambiguates two or fewer extant Wikipedia pages and whose title ends in "(disambiguation)" (i.e., there is a primary topic); or
  • disambiguates no (zero) extant Wikipedia pages, regardless of its title.

Under the criteria for speedy deletion, such pages may be deleted at any time. Please see the disambiguation page guidelines for more information.

আপনি যদি মনে করেন যে এই নোটিশটি এখানে ভুল করে প্রদান করা হয়েছে, তবে এই অপসারণের আপত্তি জানাতে নিবন্ধে যেয়ে দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন লেখা লেবেলের উপর ক্লিক করুন। এটি করার ফলে আপনি আগে থেকে বিন্যাস্ত সংশ্লিষ্ট নিবন্ধের আলাপ পাতা পাবেন, সেখানে আপনি ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। অথবা আপনি নিবন্ধের আলাপ পাতায় সরাসরি আপনার কারণ ব্যক্ত করতে পারেন। কিন্তু এটাও মনে রাখবেন, দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, কোনো দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। এটি যদি দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে না হয় তবে নিবন্ধ থেকে এই নোটিশটি সরিয়ে ফেলুন, কিন্তু অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না আমরা আপনাকে নিবন্ধটিকে সম্প্রাসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিপূর্বে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে আপনি কোনো একজন সক্রিয় প্রশাসকের সহিত যোগাযোগ করুন।

অনুগ্রহপূর্বক আরও লক্ষ করুন যে, অপসারণের প্রস্তবনা কোনো ব্যক্তিগত আক্রমণ নয়। এটি শুধুমাত্র একটি নোটিশ যা উইকিপিডিয়ার নীতিমালা অনুসারে আপনাকে প্রদান করা হয়েছে। উইকিপিডিয়ায় অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার আরও কোনো প্রশ্ন থাকলে আপনি বিনা দ্বিধায় আমার আলাপের পাতায় বার্তা রাখতে পারেন। Ibrahim Husain Meraj (আলাপ) ০২:১৮, ৫ এপ্রিল ২০১৫ (ইউটিসি)উত্তর দিন