ব্যবহারকারী আলাপ:মোহাম্মদ হাসানুর রশিদ/সংগ্রহশালা ৩

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫

ঈদ শুভেচ্ছা

ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ

সুপ্রিয় কাজী মুহাম্মদ হোসাইনুর রশীদ,
ইদ নিয়ে আসে আনন্দ, ইদ নিয়ে আসে সুখের বার্তা। কিন্তু আমাদের চারপাশে মহামারী বিস্তারকারী করোনাভাইরাস তার কালো থাবা বিছিয়ে বসে আছে। তাই উৎসব পালনে আমাদেরকে অনেক বেশি সচেতন হতে হবে। নিজেকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে হবে। আমরা যেন আনন্দ ভাগাভাগি করতে গিয়ে করোনাভাইরাস ভাগাভাগি করে না বসি।

সুপ্রিয় উইকিপিডিয়ান, আপনার এবং আপনার পরিবারের জন্যে পবিত্র ইদ-উল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা। বাংলা উইকিপিডিয়া আপনার উপস্থিতিতে আরো প্রাণবন্ত ও সমৃদ্ধ হয়ে উঠুক। মহান সৃষ্টিকর্তা আমাদের সবার মনোবাঞ্ছা পূর্ণ করুন।
ইদ মোবারক! ফেরদৌস১০:৩৪, ২৪ মে ২০২০ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ

সুপ্রিয় অবদানকারী,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২১। এ প্রতিযোগিতার মাধ্যমে নির্দিষ্ট তালিকা হতে বাংলা উইকিপিডিয়ার বিদ্যমান নিবন্ধসমূহের মানোন্নয়ন করা হবে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা গত ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত পূর্বের নিবন্ধ প্রতিযোগিতায় আপনি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন, তাই এ বছরের প্রতিযোগিতায়ও আপনাকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আয়োজক দলের পক্ষে — অংকন (আলাপ) ১৪:৪৩, ২৫ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)

ওয়াজেদিয়া আলিয়া মাদ্রাসা

ভাই, আপনার তৈরি অধিকাংশ নিবন্ধ অতি ক্ষুদ্র, এবং নিবন্ধে তেমন তথ্য থাকেনা। যেমন ওয়াজেদিয়া আলিয়া মাদ্রাসা আপনার প্রতিষ্ঠা সাল আর অবস্থান ব্যতিত কোন তথ্য নেই। এমনকি তথ্যসূত্র দিয়েছেন, সেটিও কাজ করছেনা। এছাড়াও শিক্ষা কার্যক্রম, শিক্ষকবৃন্দ, অবকাঠামো নামে ইচ্ছাকৃত ফাকা অনুচ্ছেদ তৈরি করেছেন। আপনার মত পুরাতন সম্পাদক এটা আশা করা যায়না। আপনার এই নিবন্ধটি ফাকা নিবন্ধ উল্লেখ করে দ্রুত অপসারণযোগ্য। তাই আমি আশা করবো, এই নিবন্ধটা বড় করবেন, এবং অনন্য নিবন্ধগুলো অন্তত কিছুটা বড় করে তৈরি করবেন। এবং ফাকা অনুচ্ছেদ তৈরি করবেন না। আপনার জন্য শুভ কামনা। - Prodipto Deloar (আলাপঅবদান) ১৩:৩৪, ২ আগস্ট ২০২১ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত কিরগিজস্তান নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত কিরগিজস্তান নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! ― ≈ MS Sakib  «আলাপ» ১৯:০৪, ১০ ফেব্রুয়ারি ২০২২ (ইউটিসি)

ধন্যবাদ মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ০৩:৩৩, ৩১ মার্চ ২০২২ (ইউটিসি)

MdsShakil আপনাকে নতুন বার্তা পাঠিয়েছেন

সুপ্রিয়, মোহাম্মদ হাসানুর রশিদ। আলাপ:পূর্ব তিমুর পাতায় আপনার জন্য একটি নতুন বার্তা এসেছে।
১৮:৩২, ১৫ ফেব্রুয়ারি ২০২২ (ইউটিসি) তারিখে বার্তাটি যোগ হয়েছে। আপনি {{ফিরতি বার্তা}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময় এই বিজ্ঞপ্তিটি মুছে ফেলতে পারেন।

শাকিল (আলাপ · অবদান) ১৮:৩২, ১৫ ফেব্রুয়ারি ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত পূর্ব তিমুর নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত পূর্ব তিমুর নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! ― —শাকিল (আলাপ · অবদান) ১৮:২৬, ১৬ ফেব্রুয়ারি ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত সেনেগাল নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত সেনেগাল নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! মাসুম-আল-হাসান (আলাপ) ১৭:৪৯, ২৮ মার্চ ২০২২ (ইউটিসি)

ধন্যবাদ মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ০৩:৩২, ৩১ মার্চ ২০২২ (ইউটিসি)

ধন্যবাদ মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ০৩:৩৩, ৩১ মার্চ ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত পানামা খাল নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত পানামা খাল নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! —শাকিল (আলাপ · অবদান) ১৮:৫১, ২৮ মার্চ ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত গ্যাবন নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত গ্যাবন নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! আঃ আজিজ ফাহাদ (আলাপ) ০৩:২৮, ৩১ মার্চ ২০২২ (ইউটিসি)

ধন্যবাদ মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ০৩:৩৩, ৩১ মার্চ ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত দক্ষিণ সুদান নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত দক্ষিণ সুদান নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! আঃ আজিজ ফাহাদ (আলাপ) ০৩:৪৫, ৯ এপ্রিল ২০২২ (ইউটিসি)

@Abazizfahad: ধন্যবাদ। -- মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ০৩:৫৫, ৯ এপ্রিল ২০২২ (ইউটিসি)

অনুচ্ছেদ অনুবাদ নিয়ে আপনার অভিজ্ঞতা আমাদের জানান এবং সরঞ্জামটি উন্নত করে তুলতে সহায়তা করুন

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ

আমি উজোমা অজুরুম্বা, উইকিমিডিয়া ফাউন্ডেশনের ল্যাঙ্গুয়েজ দলের সাথে কমিউনিটি রিলেশনস স্পেশালিস্ট হিসেবে কাজ করছি। আমাদের দল অনুচ্ছেদ অনুবাদ সরঞ্জাম উন্নতকরণ নিয়ে কাজ করছে। আমরা বাংলা উইকিপিডিয়ায় সাম্প্রতিক অবদানে এই সরঞ্জামের ব্যভার দেখেছি। আপনার মূল্যবান অবদানের ভিত্তিতে, আমরা অনুচ্ছেদ অনুবাদ সরঞ্জাম ব্যবহারের ক্ষেত্রে আপনার অভিজ্ঞতা নিয়ে আরো জানতে চাই। এর মাধ্যমে আমরা সরঞ্জামটি উন্নত করে তুলতে পারব।

আমার দল অত্যন্ত খুশি হবে যদি আপনি পৃথিবীর যেকোনো স্থানের সময় অনুযায়ী আগামী ১০ই মের মধ্যে এই জরিপটিতে অংশগ্রহণ করতে পারেন। এর মাধ্যমে আমরা সরঞ্জামটি উন্নত করব এবং আপনাকে আরো ভালোভাবে সহায়তা করতে পারব। গোপনীয়তার বিবৃতির লিঙ্ক

ধন্যবাদ, এবং আমরা আপনার অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

UOzurumba (WMF) (আলাপ) ১৮:৫৪, ২৫ এপ্রিল ২০২২ (ইউটিসি)উইকিমিডিয়া ফাউন্ডেশনের ল্যাঙ্গুয়েজ দলের পক্ষ থেকে, অনুবাদ করেছেন [User: Ankan (WMF)]

ঈদ মোবারক

মোবারকবাদে: আঃ আজিজ ফাহাদ (আলাপ)

@Abazizfahad:, আপনাকেও ঈদের আন্তরিক শুভেচ্ছা ও 'ঈদ মোবারক মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৭:১২, ২ মে ২০২২ (ইউটিসি)

প্রস্তাবনা

হযরত মুহাম্মাদ (সঃ) এর নিবন্ধ মুহাম্মাদ বাংলা উইকিপিডিয়ায় নির্বাচিত প্রবন্ধ করার চেষ্টা চলছে।আপনিও নিবন্ধটির অসংগতি দূর করে তথ্যসমৃদ্ধভাবে সম্প্রসারণ করে নিবন্ধটিকে নির্বাচিত প্রবন্ধের গুণাবলির আওতায় আনতে সমর্থন ও সাহায্য করুন।ধন্যবাদ। আলোচনা পাতা- https://bn.wikipedia.org/wiki/%E0%A6%86%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%AA%3A%E0%A6%AE%E0%A7%81%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A6#প্রস্তাবিত_নির্বাচিত_নিবন্ধ অথবা, উইকিপিডিয়া:প্রস্তাবিত নির্বাচিত নিবন্ধ/মুহাম্মাদ রিজওয়ান আহমেদ (আলাপ) ০৯:৩৮, ৬ মে ২০২২ (ইউটিসি)

জানতে চাই

@মোহাম্মদ হাসানুর রশিদ ভাই, আপনার common.js উপপাতায় থাকা UNDO SCRIPT -টি কি শুধু মোবাইল ভার্সনের জন্য? আমার ডেস্কটপ ভার্সনে এটি কাজ করছেনা, তাই জানতে চাচ্ছি। বোরহান (আলাপ) ০৯:৫৩, ২৬ মে ২০২২ (ইউটিসি)

হ্যাঁ, এটা মোবাইল ভার্সনে কাজ করছে। মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৬:০৯, ২৬ মে ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত বৃহত্তর ম্যানচেস্টার নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত বৃহত্তর ম্যানচেস্টার নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৫:৫৩, ৩০ মে ২০২২ (ইউটিসি)

@Yahya:: ধন্যবাদ। মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৭:২৯, ৩০ মে ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচন ২০২০ নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচন ২০২০ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! ≈ MS Sakib  «আলাপ» ২০:২৪, ৩১ মে ২০২২ (ইউটিসি)

মোহাম্মদ হাসানুর রশিদ/গাউসিয়া কমিটি বাংলাদেশ নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

A tag has been placed on মোহাম্মদ হাসানুর রশিদ/গাউসিয়া কমিটি বাংলাদেশ requesting that it be speedily deleted from Wikipedia. This has been done under section R2 of the criteria for speedy deletion, because it is a redirect to an article talk page, image description page, image talk page, mediawiki page, mediawiki talk page, category talk page, portal talk page, template talk page, help talk, user page, or user talk page from the article space.

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে যেয়ে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোনো নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে, কোনো দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২০:২৯, ৬ জুন ২০২২ (ইউটিসি)

শাহ জালাল -উদ -দীন মীঙ্গুবারদী

শাহ জালাল -উদ -দীন মীঙ্গুবারদী এর সম্পর্কে উইকিপিডিয়ায় পৃষ্ঠা চাই 37.111.245.187 (আলাপ) ১৭:১৭, ৭ জুন ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত জার্সি (দ্বীপপুঞ্জ) নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত জার্সি (দ্বীপপুঞ্জ) নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! ≈ MS Sakib  «আলাপ» ২১:৫০, ২৩ জুন ২০২২ (ইউটিসি)

@মোহাম্মদ হাসানুর রশিদ: এই নিবন্ধটি গ্রহণ করেছি বটে, কিন্তু পুরো নিবন্ধটাতে আরেকবার হাত লাগালে ভালো হতো। ≈ MS Sakib  «আলাপ» ২১:৫৪, ২৩ জুন ২০২২ (ইউটিসি)

@MS Sakib: গ্রহণ করার ধন্যবাদ। মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৫:৪৭, ২৪ জুন ২০২২ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত ক্যালিফোর্নিয়া নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত ক্যালিফোর্নিয়া নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! ≈ MS Sakib  «আলাপ» ২১:৫৬, ২৩ জুন ২০২২ (ইউটিসি)

@MS Sakib: ধন্যবাদ। মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৫:৪৪, ২৪ জুন ২০২২ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২২ - ফরম পূরণ করুন

সুপ্রিয়, অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। প্রতিযোগিতায় আপনার এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে ও আপনি শীর্ষ দশের একজন হয়েছেন। তাই পুরস্কার প্রদানের জন্য আমাদের আপনার কিছু তথ্য দরকার। অনুগ্রহ করে এই ফরমটি পূরণ করুন। ধন্যবাদ। অংকন ১৭:১০, ৩০ জুন ২০২২ (ইউটিসি)

নিবন্ধে ট্যাগ যোগের বিষয়ে

@মোহাম্মদ হাসানুর রশিদ উইকিপিডিয়ার নতুন নিবন্ধ টহল নীতিমালা অনুসারে নতুন তৈরি হওয়া কোনো পাতায় ৪৮ ঘণ্টার পূর্বে কোনোরূপ ট্যাগ বিশেষ করে {{উৎসহীন}}, {{পরিষ্কারকরণ}}, {{ছোট নিবন্ধ}} বা এজাতীয় ট্যাগ যোগ করা যাবে না। ধন্যবাদ। মোঃ মারুফ হাসান (আলাপ) ০৩:১০, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)

মোঃ মারুফ হাসান:ধন্যবাদ। বিষয়টি সম্পর্কে অবগত করার জন্য। মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১০:০৬, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)

পাকিস্তানি শিষ্টাচার পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো, উইকিপিডিয়ায় স্বাগতম। এই বিজ্ঞপ্তিটি আপনাকে এটা জানানোর জন্য দেওয়া হয়েছে যে আপনার তৈরি পাকিস্তানি শিষ্টাচার নিবন্ধটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি দ্রুত অপসারণ নীতিমালার নি১-এর অধীনে করা হয়েছে, কারণ এটি একটি খুব ছোট নিবন্ধ ছিল যাতে পাঠকের জন্য খুব সামান্য বা একদমই কোনও তথ্য ছিলো না। সংক্ষিপ্ত নিবন্ধগুলোর জন্য আমাদের ন্যূনতম তথ্যের মানগুলোর জন্য অনুগ্রহ করে উইকিপিডিয়া:অসম্পূর্ণ দেখুন। এছাড়াও অনুগ্রহ করে মনে রাখবেন যে নিবন্ধ অবশ্যই উল্লেখযোগ্য বিষয়ের উপর হতে হবে এবং এর বিষয়বস্তুর জন্য যাচাই করা যায় এমন নির্ভরযোগ্য উৎসের তথ্যসূত্র প্রদান করা উচিত।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৮:৩৬, ১ আগস্ট ২০২২ (ইউটিসি)

একটি নিবন্ধের বিষয়

@মোহাম্মদ হাসানুর রশিদ:, @রশিদ ভাই, পায়ুসঙ্গম নিবন্ধটির ধর্ম অংশের 'বৌদ্ধ ধর্ম' অংশে 'বৌদ্ধ ধর্মেও পায়ুকামের ক্ষেত্রে কিছু বলা হয়নি' এখানে লেখাগুলো মুছে এটা লিখে দিন যে, 'বৌদ্ধ ধর্মে পায়ুকামের পক্ষে বা বিপক্ষে কিছু সরাসরি না বলা হলেও সন্তানজন্মদান বিরোধী যৌন ক্রিয়ার প্রতি পরোক্ষ নিষেধাজ্ঞা রয়েছে'। এটার পাশে থাকা তথ্যসূত্র মুছে এটি তথ্যসূত্র হিসেবে যোগ করে দিন। সাদেক বি (আলাপ) ০২:৩১, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)

@মোহাম্মদ হাসানুর রশিদ:, কাজটি অন্য একজন ব্যবহারকারী করে দিয়েছেন। সাদেক বি (আলাপ) ০৬:৪৯, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)

প্রবেশদ্বার:সড়ক/উন্মুক্ত করণীয় কাজ পাতাটির জন্য এমএফডি এর মনোনয়ন

আপনার তৈরি করা প্রবেশদ্বার:সড়ক/উন্মুক্ত করণীয় কাজ পাতাটিতে , অপসারণের-এর জন্য মনোনীত হয়েছে। এই বিষয়ে আপনার মতামতকে স্বাগত জানাই; আপনি Wikipedia:Miscellany for deletion/প্রবেশদ্বার:সড়ক/উন্মুক্ত করণীয় কাজ-এ আপনার মন্তব্য যোগ করে আলোচনায় অংশগ্রহণ করতে পারেন এবং অনুগ্রহ করে নিশ্চিত হন [[ [WP:SIG|আপনার মন্তব্যে স্বাক্ষর করুন]] চারটি টিন্ডা চিহ্ন দিয়ে (~~~~)। আলোচনার সময় আপনি প্রবেশদ্বার:সড়ক/উন্মুক্ত করণীয় কাজ-এর বিষয়বস্তু সম্পাদনা করতে পারেন তবে পৃষ্ঠার শীর্ষ থেকে অপসারণ টেমপ্লেটটি মুছে ফেলবেন না। ধন্যবাদ। ~ ফায়সাল বিন দারুল (২০২২) ০৫:৩৯, ৩০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)

উইকিপিডিয়া:ধ্বংসপ্রবণতার বিরুদ্ধে প্রশাসকের পদক্ষেপ নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য উইকিপিডিয়া:ধ্বংসপ্রবণতার বিরুদ্ধে প্রশাসকের পদক্ষেপ নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি নিম্নলিখিত কারণে করা হয়েছে:

অপ্রয়োজনীয় প্রকল্প পাতা

দ্রুত অপসারণ নীতি অনুসারে, যে সকল নিবন্ধ উইকিপিডিয়ার সাধারণ নীতিমালা অনুসরণ করেনি সেগুলো যেকোন মুহুর্তে অপসারণ করা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন। ― кคקย๔คภ קครђค (কাপুদান পাশা)  ☪  ১৮:০৫, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)

"উইকিপিডিয়া এশীয় মাস ২০২২" এডিটাথনে অংশ নিন!

বিগত বছরের ধারাবাহিকতায় এবারও শুরু হয়েছে উইকিপিডিয়ার বার্ষিক প্রতিযোগিতা উইকিপিডিয়া এশীয় মাসের ২০২২ আসর। মাসব্যাপী অনলাইন এডিটাথনে অংশ নিয়ে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করতে সাহায্য করুন এবং অর্জন করুন উইকিপদক ও ডিজিটাল শংসাপত্র। প্রতিযোগিতা সংক্রান্ত বিস্তারিত জানতে এই পৃষ্ঠা দেখুন। Aishik Rehman (আলাপ) - ১১:৪৯, ৩ নভেম্বর ২০২২ (ইউটিসি)

WikiConference India 2023: Program submissions and Scholarships form are now open

Dear Wikimedian,

We are really glad to inform you that WikiConference India 2023 has been successfully funded and it will take place from 3 to 5 March 2023. The theme of the conference will be Strengthening the Bonds.

We also have exciting updates about the Program and Scholarships.

The applications for scholarships and program submissions are already open! You can find the form for scholarship here and for program you can go here.

For more information and regular updates please visit the Conference Meta page. If you have something in mind you can write on talk page.

‘‘‘Note’’’: Scholarship form and the Program submissions will be open from 11 November 2022, 00:00 IST and the last date to submit is 27 November 2022, 23:59 IST.

Regards

MediaWiki message delivery (আলাপ) ১১:২৪, ১৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)

(on behalf of the WCI Organizing Committee)

WikiConference India 2023: Help us organize!

Dear Wikimedian,

You may already know that the third iteration of WikiConference India is happening in March 2023. We have recently opened scholarship applications and session submissions for the program. As it is a huge conference, we will definitely need help with organizing. As you have been significantly involved in contributing to Wikimedia projects related to Indic languages, we wanted to reach out to you and see if you are interested in helping us. We have different teams that might interest you, such as communications, scholarships, programs, event management etc.

If you are interested, please fill in this form. Let us know if you have any questions on the event talk page. Thank you MediaWiki message delivery (আলাপ) ১৫:২১, ১৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)

(on behalf of the WCI Organizing Committee)

কাদেরিয়া তৈয়্যবিয়া আলিয়া মাদ্রাসা নিবন্ধটি সম্পর্কে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ, আমি DeloarAkram। উইকিপিডিয়ায় আপনার অবদানের জন্য ধন্যবাদ। আপনি ৫ ডিসেম্বর, ২০১৮ তারিখে অর্থাৎ এই বার্তা প্রদানের ১৪৫০ দিন পূর্বে কাদেরিয়া তৈয়্যবিয়া আলিয়া মাদ্রাসা নিবন্ধটি তৈরি করেছেন। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু উইকিপিডিয়ায় বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার করার জন্য একটি নীতিমালা রয়েছে। আমাদের স্বাগত পাতায় এই নীতিমালার বিস্তারিত উল্লেখ করা হয়েছে। নীতিমালা অনুসারে, আপনার তৈরি করা নিবন্ধটিতে একাধিক সমস্যা পরিলক্ষিত হয়েছে। সমস্যাগুলো নিচে ধারাবাহিকভাবে বর্ণনা করা হলো:

  1. নিবন্ধটির বিষয়বস্তু উল্লেখযোগ্যতার সাধারণ নির্দেশাবলী অনুসরণ করেনি
  2. নিবন্ধের ভূমিকাংশ খুবই সংক্ষিপ্ত, যা নিবন্ধটি সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ দেওয়ার জন্য যথেষ্ট নয়

আপনি যা করতে পারেন:

  1. নিবন্ধটির উল্লেখযোগ্যতা প্রতিষ্ঠার জন্য বিষয়বস্তু প্রসারিত করুন, বিশ্বস্ত সূত্র থেকে সত্যতা প্রমাণ করুন। যদি উল্লেখযোগ্যতা প্রমাণ না হয়, তাহলে এ নিবন্ধটি অপসারণ নীতি অনুযায়ী মুছে ফেলার যোগ্য বলে বিবেচিত হবে অথবা এ সম্পর্কিত অন্য নিবন্ধে এটিকে একীকরণ করা হবে
  2. এর ভূমিকাংশ বর্ধনে নিবন্ধের মূল বিষয়গুলোর প্রতি গ্রহণযোগ্য দৃষ্টি দিন

এ সম্পর্কে আপনার মতামত বা পরামর্শ জানাতে আমার আলাপ পাতায় বার্তা দিতে পারেন। উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। ধন্যবাদ। Deloar Akram (আলাপঅবদানলগ) ১৭:৪৪, ২৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)

WikiConference India 2023: Open Community Call and Extension of program and scholarship submissions deadline

Dear Wikimedian,

Thank you for supporting Wiki Conference India 2023. We are humbled by the number of applications we have received and hope to learn more about the work that you all have been doing to take the movement forward. In order to offer flexibility, we have recently extended our deadline for the Program and Scholarships submission- you can find all the details on our Meta Page.

COT is working hard to ensure we bring together a conference that is truly meaningful and impactful for our movement and one that brings us all together. With an intent to be inclusive and transparent in our process, we are committed to organizing community sessions at regular intervals for sharing updates and to offer an opportunity to the community for engagement and review. Following the same, we are hosting the first Open Community Call on the 3rd of December, 2022. We wish to use this space to discuss the progress and answer any questions, concerns or clarifications, about the conference and the Program/Scholarships.

Please add the following to your respective calendars and we look forward to seeing you on the call

Furthermore, we are pleased to share the email id of the conference contact@wikiconferenceindia.org which is where you could share any thoughts, inputs, suggestions, or questions and someone from the COT will reach out to you. Alternatively, leave us a message on the Conference talk page. Regards MediaWiki message delivery (আলাপ) ১৬:২১, ২ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)

On Behalf of, WCI 2023 Core organizing team.

WikiConference India 2023:WCI2023 Open Community call on 18 December 2022

Dear Wikimedian,

As you may know, we are hosting regular calls with the communities for WikiConference India 2023. This message is for the second Open Community Call which is scheduled on the 18th of December, 2022 (Today) from 7:00 to 8:00 pm to answer any questions, concerns, or clarifications, take inputs from the communities, and give a few updates related to the conference from our end. Please add the following to your respective calendars and we look forward to seeing you on the call.

Furthermore, we are pleased to share the telegram group created for the community members who are interested to be a part of WikiConference India 2023 and share any thoughts, inputs, suggestions, or questions. Link to join the telegram group: https://t.me/+X9RLByiOxpAyNDZl. Alternatively, you can also leave us a message on the Conference talk page. Regards MediaWiki message delivery (আলাপ) ০৮:১১, ১৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)

On Behalf of, WCI 2023 Organizing team

উইকিপিডিয়া এশীয় মাস ২০২২ এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

প্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
আশা করি কনকনে এই ঠাণ্ডাতেও ভালো আছেন। বিগত ২০২২ খ্রিস্টাব্দের ১লা নভেম্বর থেকে ৩০ নভেম্বর নাগাদ বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত উইকিপিডিয়া এশীয় মাস ২০২২ এডিটাথনে এশিয়ার বিভিন্ন অঞ্চল সম্পর্কে নিবন্ধ লিখনের মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার তথ্যসম্ভারকে আরও সমৃদ্ধ করতে আপনার অমূল্য প্রয়াসের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন।

এই আয়োজনের একজন অংশগ্রহণকারী হিসেবে আপনার প্রাপ্য ডিজিটাল সনদপত্রটি প্রদানের জন্য আমাদের কিছু তথ্য প্রয়োজন। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদের পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে সহযোগিতা করুন। যদি আপনি ইতোমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন, তাহলে দয়া করে দ্বিতীয়বার পূরণ করবেন না।

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
সংগঠক, উইকিপিডিয়া এশীয় মাস ২০২২ (বাংলা)
১৫:১৩, ১৩ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ দুই মাসব্যাপী বাংলা উইকিপিডিয়ায় নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৩ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

আয়োজক দলের পক্ষে, AishikBot (আলাপ) ০৫:৪৯, ৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথন প্রশিক্ষণ কর্মশালা ২০২৩

প্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,

বাংলাদেশ সময় আজ রাত ৮.০০ ঘটিকায় (ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০) চলমান নারীবাদ ও লোকগাথা এডিটাথনকে উপজীব্য করে একটি অনলাইন কর্মশালা ও সমন্বয় সভার আয়োজন করা হয়েছে।

  • প্রথম এক ঘন্টার কর্মশালায় অনুবাদের মান অনুধাবন, অনুবাদ সরঞ্জাম বা টুলসগুলোর সর্বোচ্চ সুবিধা গ্রহণের উপায় ও ব্যবহার, সহায়ক বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার করে ন্যুনতম সময়ে মানসম্পন্ন নিবন্ধ তৈরি , রুক্ষ ও সাবলীল অনুবাদের পূর্ণাঙ্গ ধারণাসহ অন্যান্য প্রাসঙ্গিক কর্ম অন্তর্ভুক্ত থাকবে। কর্মশালার শেষে প্রশ্নোত্তর পর্বও থাকবে।
  • দ্বিতীয় এক ঘন্টায় আমরা উন্মুক্ত আলোচনায় অংশ নিব।

মিটিংয়ে যুক্ত হওয়ার উপায়:

  • গুগল মিট অ্যাপস বা meet.google.com ওয়েবসাইটের মাধ্যমে মিটিং কোড yry-wfwy-bfc প্রবেশে করিয়ে অথবা সরাসরি meet.google.com/yry-wfwy-bfc লিংকে ক্লিক করেও সরাসরি যুক্ত হতে পারবেন।
  • মিটিংয়ে যুক্ত হওয়ার জন্য অবশ্য আপনার একটি গুগল অ্যাকাউন্ট থাকা আবশ্যক।

শুভেচ্ছান্তে, -- Aishik Rehman ০৮:৪১, ১০ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত উত্তর মহাসাগর নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৩-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত উত্তর মহাসাগর নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! মেহেদী আবেদীন ২০:২১, ২৫ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

অনুবাদের পরামর্শ

তোমার জন্য একটা গুরুত্বপূর্ণ নিবন্ধ নিয়ে এসেছি, যদি ইচ্ছে হয় তবে এটা (পুণ্ড্রনগরPundranagar) অনুবাদ করতে পারো লোকগাথার অংশ হিসেবে। -- Aishik Rehman (আলাপ) ১৩:২৫, ১২ মার্চ ২০২৩ (ইউটিসি)

@Aishik Rehman, ঠিক আছে।-- মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৩:৩৭, ১২ মার্চ ২০২৩ (ইউটিসি)

মাদ্রাসা-এ-গাউসিয়া তাহেরিয়া সুন্নিয়া নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

মাদ্রাসা-এ-গাউসিয়া তাহেরিয়া সুন্নিয়া নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/মাদ্রাসা-এ-গাউসিয়া তাহেরিয়া সুন্নিয়া পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Deloar Akram (আলাপঅবদানলগ) ১৬:২১, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)

ইসলাম বিষয়ক অনলাইন এডিটাথন

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ, প্রথমে সালাম ও শুভেচ্ছা নেবেন। আপনাকে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি এবং মানোন্নয়ন করাই হলো এই অনলাইন এডিটাথনের মূল উদ্দেশ্য যা পবিত্র রমজান মাস ব্যাপী চলবে। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন।
আমন্ত্রণে—
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এর আয়োজক ও পর্যালোচকদের পক্ষে,
আঃ আজিজ ফাহাদ (আলাপ) ১৭:১২, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত কানারি দ্বীপপুঞ্জ নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ হাসানুর রশিদ,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৩-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত কানারি দ্বীপপুঞ্জ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৮:৫৫, ২৭ মার্চ ২০২৩ (ইউটিসি)