মিকেল কাউফমান

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
মিকেল কাউফমান
২০২৩ সালে কাউফমান
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম মিকেল কাউফমান সরেনসেন
জন্ম (2001-01-03) ৩ জানুয়ারি ২০০১ (বয়স ২৩)
জন্ম স্থান ইয়োয়েং, ডেনমার্ক
উচ্চতা ১.৮৯ মিটার (৬ ফুট + ইঞ্চি)
মাঠে অবস্থান আক্রমণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
ইউনিয়ন বার্লিন
জার্সি নম্বর
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১৪:৫৫, ৪ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

মিকেল কাউফমান সরেনসেন (ডেনীয়: Mikkel Kaufmann; জন্ম: ৩ জানুয়ারি ২০০১; মিকেল কাউফমান নামে সুপরিচিত) হলেন একজন ডেনীয় পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জার্মানির পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর বুন্দেসলিগার ক্লাব ইউনিয়ন বার্লিনের হয়ে আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত কেন্দ্রীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

২০১৭ সালে, কাউফমান ডেনমার্ক অনূর্ধ্ব-১৭ দলের হয়ে ডেনমার্কের বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

মিকেল কাউফমান সরেনসেন ২০০১ সালের ৩রা জানুয়ারি তারিখে ডেনমার্কের ইয়োয়েংয়ে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

আন্তর্জাতিক ফুটবল[সম্পাদনা]

কাউফমান ডেনমার্ক অনূর্ধ্ব-১৭, ডেনমার্ক অনূর্ধ্ব-১৮, ডেনমার্ক অনূর্ধ্ব-১৯, ডেনমার্ক অনূর্ধ্ব-২০ এবং ডেনমার্ক অনূর্ধ্ব-২১ দলের হয়ে খেলার মাধ্যমে ডেনমার্কের প্রতিনিধিত্ব করেছেন। ডেনমার্কের বয়সভিত্তিক দলের হয়ে তিনি প্রায় ৩ বছরে ২৩ ম্যাচে অংশগ্রহণ করে ৫টি গোল করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Kader – 1. FC Union Berlin" [দল – ১. ফুটবল ক্লাব ইউনিয়ন বার্লিন]। fc-union-berlin.de (জার্মান ভাষায়)। বার্লিন: ১. ফুটবল ক্লাব ইউনিয়ন বার্লিন। ৩১ মে ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৯ অক্টোবর ২০২৩ 
  2. "1. FC Union Berlin – Bundesliga" [১. ফুটবল ক্লাব ইউনিয়ন বার্লিন – বুন্দেসলিগা]। bundesliga.com (ইংরেজি ভাষায়)। বুন্দেসলিগা। ৬ অক্টোবর ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৯ অক্টোবর ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]