ব্যবহারকারী আলাপ:Today offer India

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

মে ২০২৩[সম্পাদনা]

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়ায় অনুপযুক্ত বহিঃসংযোগ যোগ করা থেকে বিরত থাকুন। উইকিপিডিয়া বহিঃসংযোগসমূহের সংগ্রহশালা নয়, এবং এটি বিজ্ঞাপন বা প্রচারণার কাজে ব্যবহার করা উচিত নয়। অনুপযুক্ত বহিঃসংযোগের মধ্যে রয়েছে ব্যক্তিগত ওয়েব সাইটের সংযোগ, আপনি যেসব ওয়েবসাইটের সাথে সংযুক্ত আছেন সেগুলির সংযোগ এবং যেসব সংযোগ কোনও ওয়েব সাইটে দর্শক আকর্ষণ করে বা কোনও পণ্যের প্রচার করে। বিস্তারিত জানার জন্য বহিঃসংযোগ নির্দেশিকা দেখুন। আপনি যদি মনে করেন সংযোগটি পাতার জন্য প্রয়োজনীয় তবে পুনরায় তা যোগ করার পূর্বে দয়া করে সংলগ্ন আলাপ পাতায় এ বিষয়ে আলোচনা করুন। ধন্যবাদ। — AKanik 💬 ০৮:১৭, ২ মে ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়াতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন,যা আপনি রবীন্দ্রজয়ন্তী নিবন্ধে করেছেন। আপনার সম্পাদনা অগঠনমূলক হিসেবে গণ্য হয়েছে এবং বাতিল কিংবা মোছা হয়েছে।

  • আপনি যদি কোনো নিবন্ধের সম্পাদনা বিষয়ে অন্য কোনো সম্পাদকের সাথে বিষয় বিতর্কে জড়িত থাকেন তাহলে অনুগ্রহ করে বিষয়টি উক্ত সম্পাদকের/সম্পাদকগণের সাথে তার/তাদের আলাপ পাতায়, কিংবা নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। অন্যথায় আপনি উইকিপিডিয়ার সংঘাত নিরসন পাতাটি পড়তে পারেন এবং সম্পর্কিত নোটিশ বোর্ডগুলোর কোনো একটিতে নিরপেক্ষ সহায়তার আবেদন করতে পারেন।
  • আপনি যদি অন্য কোনো প্রকারের বিতর্কে জড়িত থাকেন, যা সংঘাত নিরসন পাতায় আলোচিত হয়নি, অনুগ্রহ করে উইকিপিডিয়ার উইকিপিডিয়া:প্রশাসকদের আলোচনাসভা পাতায় সহায়তার আবেদন করুন।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে, আপনি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল, অনুগ্রহ করে অগঠনমূলক সম্পাদনা অব্যাহত রাখবেন না; যতক্ষণ না বিতর্ক ঐক্যমত্যের ভিত্তিতে সমাধানে পৌঁছায়। অগঠনমূলকভাবে সম্পাদনা অব্যাহত রাখার ফলস্বরূপ আপনার সম্পাদনার ক্ষমতা রোহিত করা হতে পারে। ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ১৭:১৫, ৩ মে ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]