ব্যবহারকারী আলাপ:Sammay Sarkar/সংগ্রহশালা/নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

আপনার তৈরি পর্যবেক্ষণযোগ্য মহাবিশ্ব নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Sammay Sarkar,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি পর্যবেক্ষণযোগ্য মহাবিশ্ব নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - ~ যুদ্ধমন্ত্রী আলাপ, শুক্রবার ২০:১১, ০২ মার্চ ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

এবং আপনাকে বিশেষভাবে আরও একটি বার্তা দিয়ে ধন্যবাদ না জানালে আপনার প্রতি অবিচার করা হয়ে যায় :) এই প্রতিযোগিতায় এতো ভালো অনুবাদ আমি এখনো পাইনি। আপনাকে আবারও ধন্যবাদ এবং আশা করছি আপনি বাংলা উইকিপিডিয়াতে নিয়মিত লিখবেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২০:১৩, ২ মার্চ ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]
:D জেনে খুব খুশি হলাম! @যুদ্ধমন্ত্রী, আপনাকেও ধন্যবাদ। এই প্রতিযোগিতার আয়োজকবর্গের সবাইকেই অসংখ্য ধন্যবাদ, এর মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার প্রতি আমার মত আরো অনেকেই আগ্রহী হচ্ছে এবং উইকিটা অনেক সমৃদ্ধ হবে।
(আর আমি অবশ্যই যতটা পারি অবদান রাখার চেষ্টা করব।) ~ শম্ময় সরকার (আলাপ) ০৭:৪৫, ৩ মার্চ ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]


আপনার তৈরি বিটলকার নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Sammay Sarkar,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি বিটলকার নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - আবু সাঈদ (আলাপ), বুধবার ৪:২১, ০৭ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথন

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথনঃ ২০১৭-২০১৮ সালে, উইকিমিডিয়া ফাউন্ডেশন এবং অনুসন্ধান পরিষেবা ও ক্লাউড কম্পিউটিঙের জন্য বিশ্বখ্যাত কোম্পানী গুগল, সেন্টার ফর ইন্টারনেট অ্যান্ড সোসাইটি (সিআইএস), উইকিমিডিয়া ভারত তথা বিভিন্ন ব্যবহাকারী দলের সঙ্গে নিবিড় সমন্বয় সাধন করছে এবং বিভিন্ন ভারতীয় ভাষাগুলিতে স্থানীয়ভাবে প্রাসঙ্গিক তথা উচ্চ মানের বিষয়বস্তু তৈরি করার জন্য উইকিপিডিয়া সম্প্রদায়দের উৎসাহ প্রদান করে একটি প্রোগ্রাম পরিচালনা করছে। এই প্রোগ্রামটির মূল উদ্দেশ্য হলো (ক) ইন্টারনেট অ্যাক্সেসের জন্য ল্যাপটপ এবং স্টিপেন্ডের মাধ্যমে সক্রিয় এবং অভিজ্ঞ উইকিপিডিয়া সম্পাদকদের সহায়তা করা এবং (খ) একটি ভাষাভিত্তিক প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা যা বিদ্যমান উইকিপিডিয়া বিষয়বস্তু-গ্যাপ গুলির সমাধান করার লক্ষ্যে কাজ করবে।

ভারতীয় ভাষার উইকিপিডিয়া সম্প্রদায়গুলি যারা এই এডিটাথনে অংশগ্রহন করতে আগ্রহ প্রকাশ করবে, সেই সম্প্রদায়গুলি একসঙ্গে একত্রিত হবে এবং বিষয়বস্তু-গ্যাপ এর উপর একটি লেখা প্রতিযোগিতা গড়ে তুলবে। অংশগ্রহণকারী ভাষা সম্প্রদায়গুলি তিন মাসের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। শীর্ষস্থানীয় ব্যবহারকারীদের জন্য বিশেষ পুরস্কার ছাড়াও উইকিপিডিয়ায় অবদানের জন্য তাদের দক্ষতা বৃদ্ধির জন্য বিজয়ী সম্প্রদায়কে একটি বিশেষ ক্ষমতায়ন প্রশিক্ষণ ইভেন্টে আমন্ত্রিত করা হবে। এই এডিটাথনে (এখানে) যোগদানের আনুরোধ রইলো। খাঁ শুভেন্দু (আলাপ) ২১:২১, ১৯ মার্চ ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয় Sammay Sarkar,
উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি প্রতিযোগিতা শেষ হওয়ার পর অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে বাংলাদেশ জাতীয় জাদুঘরে অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করবে অথবা অনুষ্ঠানে কেউ উপস্থিত না থাকলে পরবর্তীতে তার পুরস্কার ডাকযোগে পাঠানো হবে। সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। প্রতিযোগিতা শেষ হওয়ার পর ফর্মে সরবরাহ করা আপনার ইমেইল ঠিকানা অনুসারে আপনার সাথে যোগাযোগ করা হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। ধন্যবাদ।

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮ আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
সোমবার ২৩:৪১, ২৬ মার্চ ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]


আপনার তৈরি এসএইচএ-১ নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Sammay Sarkar,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি এসএইচএ-১ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - ~ যুদ্ধমন্ত্রী আলাপ, শনিবার ৯:৩০, ৩১ মার্চ ২০১৮ (ইউটিসি)