ব্যবহারকারী আলাপ:Nur~bnwiki

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম[সম্পাদনা]

প্রিয় Nur~bnwiki, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি আপনি উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে সহায়তা করবেন। কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পৃষ্ঠায় বার্তা রাখুন। ধন্যবাদ। --বেলায়েত ১৬:৩৩, ২৯ মে ২০০৬ (UTC)

নিজের পরিচয় দিন[সম্পাদনা]

আপনার নিজের পরিচয় ব্যবহারকারীর পৃষ্ঠায় লিখুন। পৃষ্ঠাটি screen এর উপরের আপনার ব্যবহারকৃত নাম এ click করলে পাবেন । পৃষ্ঠাটিতে গিয়ে সম্পাদনা করুন ট্যাব এ click করে আপনার নিজের পরিচয় লিখুন। কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পৃষ্ঠায় বার্তা রাখুন। ধন্যবাদ। --বেলায়েত ১৬:৩৩, ২৯ মে ২০০৬ (UTC)

দারুণ[সম্পাদনা]

সময়ের কথাতে খুব ভাল কাজ হয়েছে নূর ভাই, এমন আরো নিবন্ধ বেছে নিন। ধন্যবাদ। --তারিফ এজাজ ১৯:৪৪, ৫ জানুয়ারি ২০০৮ (UTC)

মনোনয়ন দিয়েছি ;) -->...... আলোচনা অনুষ্ঠান সময়ের কথার প্রথম পর্বে বাংলাদেশের প্রাক্তন মার্কিন রাষ্ট্রদুত রসিকতার ছলে বাংলাদেশিদের ষড়যন্ত্রপ্রবণ বলে আখ্যায়িত করে গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করেন? লেখক Nur এবং মনোনয়নদাতা --তারিফ এজাজ, ভবিষ্যতে আপনার কাছ থেকে এমন কাজ আরো আশা করছি, ধন্যবাদ। --তারিফ এজাজ ১৯:৫৫, ৫ জানুয়ারি ২০০৮ (UTC)

ধন্যবাদ[সম্পাদনা]

ধন্যবাদ তারিফ এজাজ

I was translating the article about iqbal Z. Qadir. I wanted to save the translated article once I completed the whole .But in the mean time someone else started the same article and saved a small part of it. now I cant save mine. I have completed it. what should I do?

আপনি শুরু করার আগে অন্য আরেক জন নিবন্ধটি তৈরি করেছিল ইকবাল কাদির বলে, আপনি শুরু করেছেন ইকবাল কাদীর নামে, স্বভাবতই নিবন্ধটি ইকবাল কাদির নিবন্ধে রিডাইরেক্ট করা হয়েছে, এমত অবস্থায় যদি কনফ্লিক্ট করে তাহলে ব্রাউজারের ব্যাক বাটনে চেপে টেক্সট এডিটরের সকল লেখাবে কপি করে এনে নতুন সংস্করণে আবার পেস্ট করতে হবে এক্ষেত্রে আপনি পেস্ট করবেন ইকবাল কাদির নিবন্ধে। আর ডাটা হারিয়ে গেলে কিছু করার নাই আবার লিখতে হবে, একারণে একবারে কিচু লেখা ব্রাউজারের এডিটরে না লিখে আগে নোটপ্যাডে লিখে সেভ করা রাখা উচিত এবং পরে তা আপলোড করে দেওয়া উচিত।--বেলায়েত (আলাপ | অবদান) ১৮:৫১, ১৮ জানুয়ারি ২০০৮ (UTC)
আমার মনে হয় এবার ঠিক আছে।--বেলায়েত (আলাপ | অবদান) ১৮:৫৬, ১৮ জানুয়ারি ২০০৮ (UTC)

অভিনন্দন[সম্পাদনা]

আজাকি আপনার তৈরি অথবা সম্প্রসারিত সময়ের কথা নামক নিবন্ধটি থেকে একটি আকর্ষণীয় তথ্য নিয়ে ২২ ফেব্রুয়ারি ২০০৮ তারিখের আপনি জানেন কি? হালনাগাদ করা হয়েছে। এই তারিখে তথ্যটি বাংলা উইকিপিডিয়ার প্রধান পাতার আজাকি অংশে যোগ হবে, যা পরবর্তী হালনাগাদের পূর্ব পর্যন্ত প্রদর্শিত হবে। আপনি যদি সম্প্রতি তৈরি বা সম্প্রসারিত হওয়া কোনও নিবন্ধ থেকে আকর্ষণীয় আরও কোনও তথ্য জেনে থাকেন, তবে দয়া করে আপনি জানেন কি? আলোচনা পাতায় প্রস্তাব রাখুন।

--আপনাকে অসংখ্য অভিনন্দন উইকিপিডিয়ার জন্য চমত্কার এই নিবন্ধ লেখার জন্য। আশাকরি ভবিষ্যতে আপনার এই প্রশংসাযোগ্য প্রয়াস অব্যাহত থাকবে। --তারিফ এজাজ ০৩:০০, ২৯ ফেব্রুয়ারি ২০০৮ (UTC)

আজাকি আপনার তৈরি অথবা সম্প্রসারিত ফকির-সন্ন্যাসী বিদ্রোহ নামক নিবন্ধটি থেকে একটি আকর্ষণীয় তথ্য নিয়ে ২২ ফেব্রুয়ারি ২০০৮ তারিখের আপনি জানেন কি? হালনাগাদ করা হয়েছে। এই তারিখে তথ্যটি বাংলা উইকিপিডিয়ার প্রধান পাতার আজাকি অংশে যোগ হবে, যা পরবর্তী হালনাগাদের পূর্ব পর্যন্ত প্রদর্শিত হবে। আপনি যদি সম্প্রতি তৈরি বা সম্প্রসারিত হওয়া কোনও নিবন্ধ থেকে আকর্ষণীয় আরও কোনও তথ্য জেনে থাকেন, তবে দয়া করে আপনি জানেন কি? আলোচনা পাতায় প্রস্তাব রাখুন।

-আবারো অভিনন্দন ও বিলম্বের জন্য দুঃখিত। --তারিফ এজাজ ০৩:১০, ২৯ ফেব্রুয়ারি ২০০৮ (UTC)

আপনার অ্যাকাউন্ট পুনঃনামকরণ করা হবে[সম্পাদনা]

১৯:২২, ১৭ মার্চ ২০১৫ (ইউটিসি)

পুনঃনামকরণ করা হয়েছে[সম্পাদনা]

০২:৪৬, ১৯ এপ্রিল ২০১৫ (ইউটিসি)