ব্যবহারকারী আলাপ:NAHID~bnwiki

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ঢাকা শহর ঢাকা সম্মেলন ১


পরবর্তী: পরিকল্পনা চলছে
পূর্ববর্তী:
এই বাক্স: দেখুন  আলোচনা  সম্পাদনা

স্বাগতম!

প্রিয় NAHID~bnwiki, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি এ জায়গাটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে আপনি সহায়তা করবেন। এখানে কিছু পৃষ্ঠা আছে যা আপনাকে উইকিপিডিয়া ব্যবহার এবং সমৃদ্ধ করার কাজে সাহায্য করবেঃ

কাজে নেমে পড়বার সহজ উপায় হল নীচের যেকোন পদ্ধতি অনুসরণ করা-

  • আমাদের সম্প্রদায়ের অন্যতম বর্তমান লক্ষ্য হল আবশ্যকীয় নিবন্ধ-গুলোকে সৃষ্টি ও পূর্ণতা দান করা। তালিকাটি থেকে পছন্দের যেকোন একটি নিবন্ধ কাজের জন্য বেছে নিন।
  • Alt-x চাপুন, বা অজানা যেকোনো পৃষ্ঠা লিঙ্কে ক্লিক করুন। যেকোন একটি নিবন্ধ আসবে, আপনি সেটাকে প্রসারণ বা পরিমার্জন করতে পারেন।
  • অসম্পূর্ণ নিবন্ধের তালিকা দেখুন, ও সেখান থেকে কোন নিবন্ধকে পরিবর্ধনের জন্য বেছে নিন।
  • নিবন্ধ পরিবর্ধনের জন্য তথ্যের প্রয়োজন হলে উইকিপিডিয়ার ইংরেজি সংস্করণের সহায়তা নিতে পারেন, এজন্য বাংলা নিবন্ধটির বাঁয়ে "অন্যান্য ভাষা"-র তালিকা থেকে English-এ ক্লিক করতে হবে।
  • নতুন নিবন্ধ শুরু করতে হলে এই পাতায় গিয়ে ফর্মে নিবন্ধের নামটি লিখুন।

আশা করি আপনি বাংলা উইকিপিডিয়া সম্প্রদায়ের একজন হয়ে সম্পাদনা করে আনন্দ পাবেন! দয়া করে আলাপের পাতায় বার্তা লেখার পর চারটি টিল্ডা(~~~~) চিহ্ন দিয়ে আপনার স্বাক্ষর করুন; এটি স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ তৈরি করবে। যদি আপনার সাহায্যের প্রয়োজন হয় তা হলে আমার আলাপের পাতায় প্রশ্ন করুন, অথবা আপনার আলাপের পাতায় {{সাহায্য করুন}} লিখুন এবং সাহায্যকারী কিছুক্ষনের মধ্যে আপনার প্রশ্নের উত্তর দিবে। আবারও স্বাগতম! 


--রাজিবুল ১১:২৭, ৪ ডিসেম্বর ২০০৬ (UTC)

পরামর্শ[সম্পাদনা]

নাহিদ, আপনাকে একটা পরামর্শ দিচ্ছি। আপনি ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় নিবন্ধটি সম্পাদনা করতে গিয়ে কিছু ছোটখাট পরিবর্তন করতে গিয়ে বারবার সংরক্ষন করেছেন। যেমন ছবির আকার পরিবর্তন করতে গিয়ে করেছেন। এতে তেমন কোন সমস্যা নেই। তবে আপনি যদি প্রাকদর্শন ব্যবহার করেন, যা সংরক্ষন এর পাশে রয়েছে সেক্ষেত্রে আপনি আপনার করা পরিবর্তন দেখতে পারবেন, এবং চূড়ান্ত ভাবে সংরক্ষনের আগে নির্ভুলতার ব্যাপারটি নিশ্চিত হতে পারবেন। সম্পাদনার জন্য ধন্যবাদ।--রাজিবুল ০৫:১৪, ৮ ডিসেম্বর ২০০৬ (UTC)

নিমন্ত্রণ[সম্পাদনা]

বাংলা ও ইংরেজি উইকিপিডিয়ান যারা ঢাকায় থাকেন তাদের নিয়ে আমরা একটি সম্মিলনের আয়োজন করতে যাচ্ছি। বিস্তারিত টেম্পলেটটিতে পাবেন। আগামী ১৪ জুলাই বিডিওএসএস-এর অফিসে এটি হবে। ঠিকানা দেয়া আছে। আসতে পারলে খুব ভাল হতো। আশাকরি আসবেন। -- মুহাম্মদ ০১:৫১, ৮ জুলাই ২০০৭ (UTC)

ওহে!- উত্তর[সম্পাদনা]

জ্বী account আছে। তবে ওখানে আমার কোনো কাজ নাই। --Sam jhang ১৪:২৫, ৩০ ডিসেম্বর ২০০৭ (UTC)

আপনার অ্যাকাউন্ট পুনঃনামকরণ করা হবে[সম্পাদনা]

১৯:২১, ১৭ মার্চ ২০১৫ (ইউটিসি)

পুনঃনামকরণ করা হয়েছে[সম্পাদনা]

০২:৪৬, ১৯ এপ্রিল ২০১৫ (ইউটিসি)

সুপ্রিয় NAHID~bnwiki, শুভেচ্ছা নেবেন। আপনাকে উইকিপ্রকল্প নটর ডেম কলেজে যোগদানের আমন্ত্রণ জানাচ্ছি। উইকিপ্রকল্প নটর ডেম কলেজ হলো এমন একটি সম্মিলিত প্রয়াস, যেখানে উইকিপিডিয়ানরা, বিশেষ করে নটর ডেম কলেজের শিক্ষার্থীরা, সম্মিলিতভাবে নটর ডেম কলেজ সংশ্লিষ্ট নিবন্ধগুলো তৈরি ও নিবন্ধগুলোর মানোন্নয়ন করে থাকেন। এই উইকিপ্রকল্পে অংশগ্রহণের জন্য আপনি আপনার নাম এখানে যুক্ত করতে পারেন। এছাড়া আপনি আপনার ব্যবহারকারী পাতায় {{ব্যবহারকারী উইকিপ্রকল্প নটর ডেম কলেজ}} যুক্ত করতে পারেন। এতে আপনার নাম উইকিপ্রকল্প নটর ডেম কলেজের সদস্যবৃন্দ বিষয়শ্রেণীতে যুক্ত হবে।

শুভেচ্ছান্তে—
উইকিপ্রকল্প নটর ডেম কলেজের পক্ষে, বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ১২:০২, ১২ মার্চ ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]