বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:Md. Solaiman Sifat Khan

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Yahya কর্তৃক ১ মাস আগে "আপনার খসড়া নিবন্ধ, খসড়া:মিডলমোস্ট পোস্ট" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম[সম্পাদনা]

Aishik Rehman (আলাপ) ০৩:৪৫, ২৬ নভেম্বর ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

মিডলমোস্ট পোস্ট-এর খসড়া নামস্থানে স্থানান্তর প্রসঙ্গে[সম্পাদনা]

প্রিয় Md. Solaiman Sifat Khan, মিডলমোস্ট পোস্ট নিবন্ধটি তৈরির জন্য আপনাকে ধন্যবাদ। কিন্তু এক বা একাধিক ব্যবহারকারী উদ্বেগ প্রকাশ করেছেন যে এটি এখনও মূল নামস্থানের জন্য উপযুক্ত নয়, কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে পুরোটাই যাত্রিক অনুবাদ এবং তথ্যছক সহ কিয়দাংশ ইংরেজিতে লিখিত। মানোন্নয়নের সুযোগ অক্ষুণ্ণ রেখেই পাতাটি খসড়া নামস্থানে স্থানান্তর করা হয়েছে। আপনি বা অন্য যেকোনো ব্যবহারকারীকে এখানে নিবন্ধটির মানোন্নয়ন বা উল্লেখিত সমস্যা নিরসনের জন্য অনুরোধ করা হচ্ছে। একইসঙ্গে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটিকে পুনরায় মূল নামস্থানে স্থানান্তর না করতেও অনুরোধ করা হচ্ছে।

পুনশ্চঃ টানা ৬ মাসের মধ্যে কোনোরূপ উল্লেখযোগ্য ও গঠনমূলক (উদাহরণ: অনুল্লেখ্য/বট সম্পাদনা ইত্যাদি গণনায় ধরা হবেনা) সম্পাদনা না হলে বা উল্লেখিত সমস্যাগুলোর নিরসন না হলে নিবন্ধটি পরিত্যক্ত বলে বিবেচিত হবে এবং খসড়া নামস্থান থেকেও অপসারিত হবে। এটি করা হবে দ্রুত অপসারণের বিচারধারার স১৩ অনুসারে। Aishik Rehman (আলাপ) ০৩:৪৬, ২৬ নভেম্বর ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

আপনার খসড়া নিবন্ধ, খসড়া:মিডলমোস্ট পোস্ট[সম্পাদনা]

সুপ্রিয়, Md. Solaiman Sifat Khan। "মিডলমোস্ট পোস্ট" পৃষ্ঠাটি তৈরির জন্য আপনার জমা দেওয়া নিবন্ধ সৃষ্টির অনুরোধের পাতাটিতে বা খসড়া পাতাটিতে আপনি প্রায় ছয় মাসেরও বেশি সময় আগে সর্বশেষ সম্পাদনা করেছিলেন।

আমাদের নীতিমালা অনুসারে বিশ্বকোষের মূল নামস্থানের জন্য অনুপযুক্ত বলে বিবেচিত এরকম উপাদানগুলোর অনির্দিষ্টকালের হোস্টিংয়ের জন্য উইকিপিডিয়া উপযুক্ত স্থান নয়, তাই খসড়াটি মুছে ফেলা হয়েছে। আপনি যদি এটির উপর আরও কাজ করার পরিকল্পনা করেন এবং এটি পুনরুদ্ধার করতে চান, তবে আপনি এর জন্য পুনরুদ্ধারের অনুরোধ করতে পারেন। প্রযোজ্য ক্ষেত্রে একজন প্রশাসক তা পুনরুদ্ধার করে দিবেন, যাতে আপনি এটিতে কাজ চালিয়ে যেতে পারেন।

অনুরোধটি জমা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আপনার সম্পাদনা যাত্রা শুভ হোক! -- Yahya (আলাপ | অবদান) ১৮:৪৭, ২৪ মে ২০২৪ (ইউটিসি)উত্তর দিন