ব্যবহারকারী আলাপ:H.M. Mehedi Hasan Manik

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: H.M. Mehedi Hasan Manik কর্তৃক ২ বছর পূর্বে "ফিরতি বার্তা" অনুচ্ছেদে

তারেক মাসুদ ফিল্ম সোসাইটি নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

তারেক মাসুদ ফিল্ম সোসাইটি নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/তারেক মাসুদ ফিল্ম সোসাইটি পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। —শাকিল (আলাপ · অবদান) ১৮:১২, ২৯ মার্চ ২০২২ (ইউটিসি)উত্তর দিন

ফিরতি বার্তা[সম্পাদনা]

সুপ্রিয়, H.M. Mehedi Hasan Manik। উইকিপিডিয়া:সকপাপেট তদন্ত/H.M. Mehedi Hasan Manik পাতায় আপনার জন্য একটি নতুন বার্তা এসেছে।
১৮:২৫, ২৯ মার্চ ২০২২ (ইউটিসি) তারিখে বার্তাটি যোগ হয়েছে। আপনি {{ফিরতি বার্তা}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময় এই বিজ্ঞপ্তিটি মুছে ফেলতে পারেন।

শাকিল (আলাপ · অবদান) ১৮:২৫, ২৯ মার্চ ২০২২ (ইউটিসি)উত্তর দিন

তারেক মাসুদ ফিল্ম সোসাইটি একটি বাস্তব সংগঠন। এটি একটা যুগান্তকারী ঘটনা। প্রথম আলো সহ জাতীয় সব গুরুত্বপূর্ণ গণমাধ্যমে তা গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়েছে। সেটি বাদ দিলে কার কী লাভ? H.M. Mehedi Hasan Manik (আলাপ) ১৮:৩১, ২৯ মার্চ ২০২২ (ইউটিসি)উত্তর দিন