ব্যবহারকারী আলাপ:42.0.4.244

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

দৈনিক মতামত নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

দৈনিক মতামত নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/দৈনিক মতামত পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Skh sourav halder (আলাপ) ১৫:০৭, ১৮ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

অক্টোবর 2021[সম্পাদনা]

Please stop introducing jokes into articles, such as those you created at হিন্দ বিনতে উতবা. Wikipedia is a serious encyclopedia, and contributions of this type are considered vandalism. Continuing to add jokes and other disruptive content into articles may lead to you being blocked from editing. ওহিদ (আলাপ) ১৭:১৩, ১৮ অক্টোবর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

যদি এটি একটি শেয়ারকৃত আইপি ঠিকানা হয়, এবং সম্পাদনাসমূহ আপনি না করে থাকেন, তাহলে নিজের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে বিবেচনা করুন যাতে আপনি অপ্রত্যাশিত নোটিশ এড়াতে পারেন।