ব্যবহারকারী আলাপ:203.89.122.245

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

মে ২০২৩[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগত জানাচ্ছি। আপনার অন্তত একটি সাম্প্রতিক সম্পাদনা, যেমনটা আপনি করেছেন কাইটাইল ইউনিয়ন, গঠনমূলক মনে হয়নি এবং বাতিল করা কিংবা মুছে ফেলা হয়েছে। অনুগ্রহ করে আপনার যেকোনো পরীক্ষা-নিরীক্ষা, যেমনটি আপনি চান, খেলাঘরে করুন। যদিও উইকিপিডিয়াতে সবাইকে সম্পাদনায় স্বাগত জানানো হয়, তাই অনুগ্রহ করে কিছুটা সময় নিয়ে আমাদের নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল হয়ে নিন। আপনি এসংক্রান্ত তথ্য পাবেন স্বাগত পাতায় যা আরো জানাবে কিভাবে এই বিশ্বকোষে গঠনমূলক অবদান রাখা যায়। ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ২০:২৬, ২১ মে ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

যদি এটি একটি শেয়ারকৃত আইপি ঠিকানা হয়, এবং সম্পাদনাসমূহ আপনি না করে থাকেন, তাহলে নিজের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে বিবেচনা করুন যাতে আপনি অপ্রত্যাশিত নোটিশ এড়াতে পারেন।

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়াতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন, যেমনটা আপনি করেছেন বানিয়াজান ইউনিয়ন, আটপাড়া-এ। আপনার সম্পাদনা অগঠনমূলক হিসেবে গণ্য হয়েছে এবং বাতিল কিংবা মোছা হয়েছে।

  • আপনি যদি কোনো নিবন্ধের সম্পাদনা বিষয়ে অন্য কোনো সম্পাদকের সাথে বিষয় বিতর্কে জড়িত থাকেন তাহলে অনুগ্রহ করে বিষয়টি উক্ত সম্পাদকের/সম্পাদকগণের সাথে তার/তাদের আলাপ পাতায়, কিংবা নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। অন্যথায় আপনি উইকিপিডিয়ার বিতর্ক নিরসন পাতাটি পড়তে পারেন, এবং সম্পর্কিত নোটিশ বোর্ডগুলোর কোনো একটিতে নিরপেক্ষ সহায়তার আবেদন করতে পারেন।
  • আপনি যদি অন্য কোনো প্রকারের বিতর্কে জড়িত থাকেন, যা বিতর্ক নিরসন পাতায় আলোচিত হয়নি, অনুগ্রহ করে উইকিপিডিয়ার উইকিপিডিয়া:প্রশাসকদের আলোচনাসভা পাতায় সহায়তার আবেদন করুন।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে, আপনি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল, অনুগ্রহ করে অগঠনমূলক সম্পাদনা অব্যহত রাখবেন না; যতক্ষণ না বিতর্ক ঐক্যমত্যের ভিত্তিতে সমাধানে পৌঁছায়। অগঠনমূলকভাবে সম্পাদনা অব্যহত রাখার ফলস্বরূপ আপনার সম্পাদনার ক্ষমতা রোহিত করা হতে পারে। ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ২০:২৮, ২১ মে ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

যদি এটি একটি শেয়ারকৃত আইপি ঠিকানা হয়, এবং সম্পাদনাসমূহ আপনি না করে থাকেন, তাহলে নিজের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে বিবেচনা করুন যাতে আপনি অপ্রত্যাশিত নোটিশ এড়াতে পারেন।