বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:103.151.75.38

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Aishik Rehman কর্তৃক ৬ দিন আগে "আপনার খসড়া নিবন্ধ, খসড়া:শহীদ স্মৃতি বিদ্যাপীঠ" অনুচ্ছেদে


আপনার তৈরি খসড়া:শহীদ স্মৃতি বিদ্যাপীঠ সম্পর্কে[সম্পাদনা]

সুপ্রিয় অবদানকারী, আপনার তৈরি এই খসড়াটিতে গত ৫ মাস বা এরও অধিক সময় কোনো সম্পাদনা হয়নি। লক্ষ্য করুন যে, যদি খসড়াটিকে এভাবে সম্পাদনাহীনভাবে ৬ মাস ফেলে রাখা হয় তবে WP:CSD#G13 ধারা অনুসারে এটিকে অপসারণ করা হতে পারে। KanikBot (আলাপ) ০৭:৩৫, ১১ জুন ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

আপনার তৈরি খসড়া:শহীদ স্মৃতি বিদ্যাপীঠ অপসারণের জন্য ট্যাগ করা হয়েছে[সম্পাদনা]

আপনার তৈরি "শহীদ স্মৃতি বিদ্যাপীঠ" খসড়াটিতে গত ছয় মাসে কোনো সম্পাদনা হয়নি।

যেহেতু নীতিমালা অনুসারে উইকিপিডিয়ার নিবন্ধ নামস্থানের অনুপযোগী বিষয়বস্তু অসীম সময়ের জন্য রাখা হয় না, তাই খসড়াটি অপসারণের জন্য মনোনীত হয়েছে। আপনার যদি খসড়াটি মানোন্নয়নের বা খসড়ার সমস্যাগুলো দূর করার পরিকল্পনা থাকে, তবে এটি সম্পাদনা করুন এবং খসড়া থেকে {{db-g13}}, {{db-draft}} অথবা {{db-afc}} কোড অপসারণ করুন।

যদি খসড়াটি ইতিমধ্যে অপসারিত হয়ে থাকে এবং এটি উন্নয়নের জন্য পুনরুদ্ধার করতে চান, তবে আপনি এখানে অনুরোধ করতে পারেন। বেশিরভাগ ক্ষেত্রে একজন প্রশাসক এটি পুনরুদ্ধার করে দিবেন।

আপনার অবদানের জন্য ধন্যবাদ! KanikBot (আলাপ) ১৩:৫০, ২২ জুন ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

আপনার খসড়া নিবন্ধ, খসড়া:শহীদ স্মৃতি বিদ্যাপীঠ[সম্পাদনা]

সুপ্রিয়, 103.151.75.38। "শহীদ স্মৃতি বিদ্যাপীঠ" পৃষ্ঠাটি তৈরির জন্য আপনার জমা দেওয়া নিবন্ধ সৃষ্টির অনুরোধের পাতাটিতে বা খসড়া পাতাটিতে আপনি প্রায় ছয় মাসেরও বেশি সময় আগে সর্বশেষ সম্পাদনা করেছিলেন।

আমাদের নীতিমালা অনুসারে বিশ্বকোষের মূল নামস্থানের জন্য অনুপযুক্ত বলে বিবেচিত এরকম উপাদানগুলোর অনির্দিষ্টকালের হোস্টিংয়ের জন্য উইকিপিডিয়া উপযুক্ত স্থান নয়, তাই খসড়াটি মুছে ফেলা হয়েছে। আপনি যদি এটির উপর আরও কাজ করার পরিকল্পনা করেন এবং এটি পুনরুদ্ধার করতে চান, তবে আপনি এর জন্য পুনরুদ্ধারের অনুরোধ করতে পারেন। প্রযোজ্য ক্ষেত্রে একজন প্রশাসক তা পুনরুদ্ধার করে দিবেন, যাতে আপনি এটিতে কাজ চালিয়ে যেতে পারেন।

অনুরোধটি জমা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আপনার সম্পাদনা যাত্রা শুভ হোক! Aishik Rehman (আলাপ) ২০:২০, ২২ জুন ২০২৪ (ইউটিসি)উত্তর দিন