ব্যবহারকারী আলাপ:সবুজ ফজলে

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ১৪:১০, ১১ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

সম্পাদনা চালিয়ে যান![সম্পাদনা]

সুপ্রিয় সবুজ ফজলে, আপনি এক সপ্তাহ ধরে উইকিপিডিয়ায় অবদান রাখছেন এবং তা ইতিমধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে; আপনার সম্পাদনাকৃত নিবন্ধ 2874 বার পড়া হয়েছে। আমরা আপনাকে অব্যাহতভাবে অবদান রাখার মাধ্যমে সমস্ত জ্ঞান ভাগাভাগি করে নেয়ার এ উদ্যোগে ভূমিকা রাখতে উৎসাহিত করছি।

CivilServantBot (আলাপ) ১৪:১৩, ১৮ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

নবাগত সম্পাদকদের নিরবচ্ছিন্ন অংশগ্রহণে অনুপ্রাণিতকরণ সংক্রান্ত একটি পরীক্ষা-নিরীক্ষা[সম্পাদনা]

এবছর বাংলা, জার্মান ও স্লোভাক উইকিপিডিয়ার সঙ্গে কর্নেল বিশ্ববিদ্যালয়ের CAT Lab গোষ্ঠী যুক্ত হয়েছিল — নিজের কাজের প্রভাব সম্পর্কে অবহিতকরণের মাধ্যমে নবাগত সম্পাদকদের নিরবিচ্ছিন্নভাবে কাজ চালিয়ে যেতে উৎসাহিত করা যায় কিনা সে বিষয়ে সহায়তা প্রদানের জন্য। গবেষণাকর্মের অংশ হিসেবে ২০২০ সালের ডিসেম্বর থেকে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে আপনার ‘ব্যবহারকারীর আলাপ পাতা’য় আপনি সম্ভবত একটি বার্তা পেয়ে থাকবেন — যা আপনাকে নিবন্ধ সম্পাদনার কাজ অব্যাহত রাখতে অনুপ্রাণিত করে এবং আপনার সম্পাদিত নিবন্ধগুলির দর্শক সংখ্যা সম্পর্কেও অবহিত করতে পারে।

তবে উইকিপিডিয়ার একাংশের মধ্যে আগ্রহের অভাব দেখা দেওয়ায় আমরা এই পরীক্ষা-নিরীক্ষা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। তাই আর কোনও নতুন তথ্য সংগৃহীত হবে না, এমনকি সর্বজনীনভাবে উপলব্ধ তথ্য থেকে আপনার সম্পর্কে যা কিছু পূর্বে সংগৃহীত হয়েছিল তা আমাদের ফাইল থেকে মুছে ফেলা হবে। অবশ্য আমরা আশা করি, আপনার বার্তা থেকে আপনি অনুপ্ররণা লাভ করেছেন এবং বাংলা উইকিপিডিয়া সম্পাদনার কাজ অব্যাহত রেখেছেন।

এই গবেষণাকর্ম সম্পর্কিত যে কোনও প্রশ্নের জন্য CAT Lab-এর গবেষণা ব্যবস্থাপকের সঙ্গে নির্দ্বিধায় যোগাযোগ করুন এই ঠিকানায়: data.request@civilservant.io

প্রকল্পের শিরোনাম: উইকিপিডিয়া ইমপ্যাক্ট স্টাডি [Wikipedia Impact Study]

কর্ণধার: জে. নাথান মাটিয়াস [J. Nathan Matias], গণসংযোগ বিভাগ, nathan.matias@cornell.edu

অংশগ্রহণকারী হিসেবে আপনার ন্যায্য অধিকার সংক্রান্ত যে কোনও প্রশ্ন বা উদ্বেগের ব্যাপারে কর্নেল বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল রিভিউ বোর্ড (আইআরবি) ফর হিউম্যান পার্টিসিপেন্ট দপ্তরের সঙ্গে যোগাযোগ করতে +১-৬০৭-২৫৫-৬১৮২ নম্বরে ফোন করুন; অথবা ভিজিট করুন www.irb.cornell.edu . আত্মপরিচয় গোপন রেখে www.hotline.cornell.edu ওয়েবসাইটে গিয়ে EthicsPoint মারফত কিংবা +১-৮৬৬-২৯৩-৩০৭৭ নম্বরে ফোন করে অংশগ্রহণকারী হিসেবে আপনার ন্যায্য অধিকার সংক্রান্ত যে কোনও উদ্বেগ জানাতে পারেন।

--Juliakamin(cs) (আলাপ) ১৩:০৮, ১৮ আগস্ট ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]