ব্যবহারকারী আলাপ:মোহাম্মদ নুর আলম চৌধুরী

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

কাচিয়ারা আলিয়া মাদ্রাসা[সম্পাদনা]

কাচিয়ারা আলিয়া মাদ্রাসা চাঁদপুর জেলার মতলব দক্ষিন থানার নারেরগাঁও ইউনিয়নে কাঞ্চন রাজার দিঘীকে কেন্দ্র করে গড়ে উঠা কম্পেলেক্স এর একটি সব চেয়ে মর্যাদাবান ও সর্বোচ্চ প্রতিষ্ঠান।যে কম্পেলেক্স টি মতলব থানার ভিতর সর্ব বৃহৎ ও সু-পরিচিত।এই এলাকাকে জামায়াতে ইসলামীর এটি নগন্য ঘাটি হিসাবেও উল্লেখ করা হয়।

ঠিকানা:কাচিয়ারা,পিতাম্বর্দী,

           মবলত দক্ষিন,চাদপুর,কুমিল্লা,চট্টগ্রাম

এলাকার নাম :কাচিয়ারা স্থানের নাম:কাঞ্চন রাজার দিঘীর পাড় প্রতিষ্ঠানের নাম :জামালিয়া শিক্ষাস্তর:আলিম সমমান এইচএসসি শিক্ষা প্রতিষ্ঠানের ধরন : আলিয়া মাদ্রাসা-সমমান স্কুল এন্ড কলেজ। শিক্ষা প্রতিষ্ঠানের স্তর:৩টি ১.এবতেদায়ি মাদ্রাসা-সমমান প্রামারি স্কুল। ২.দাখিল মাদ্রাসা-সমমান উচ্চবিদ্যালয়। ৩.আলিম মাদ্রাসা -সমমান কলেজ।

প্রিন্সিপালের নাম : আব্দুল্লা মুহাম্মদ সামসুল ইসলাম

আলিয়া মাদ্রাসা কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠান:-৬টি ১.হাফেজিয়া মাদ্রাসা-কোরআন হেফ্জ ২.মাদ্রাসা লিল্লাবোডিং- এতিমখানা ৩.ছাত্রাবাস-মাদ্রাসা হোষ্টেল-আবাসিক। ৪.মসজিদে আল খায়ের-মসজিদ। ৫.মাদ্রাসা মুক্তব-কোরআন শিক্ষা। ৬.সঞ্জিবন শিল্পী গোষ্টি -সংস্কৃতি।

একাডেমিক ভবন:- কাচিয়ারা জামালিয়া আলিম মাদ্রাসার তিনটি একাডেমিক বভন। ১.এল সাইজ আদাপাকা বভন-দাখিল ও অফিস ২.এল সাইজ কাচা বভন -এবতেদায়ী একাডেমি ৩.তিন তলা বিশিষ্ট বভন- আলিম একাডেমি


মোহাম্মদ নুর আলম চৌধুরী (আলাপ) ২২:২৬, ৩ জানুয়ারি ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]