বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী:Arafatul Islam Akan Robi

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

আরাফাতুল ইসলাম আকন রবি

[সম্পাদনা]

প্রারম্ভিক জীবন

[সম্পাদনা]

আরাফাতুল ইসলাম ১৫ আগষ্ট ২০০৫ সালে খুলনা বিভাগের বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার ১২ নং জিউধরা ইউনিয়ন দক্ষিণ জিউধরা গ্রামে জন্মগ্রহন করেন।

আরাফাতুল ইসলামের পিতা মো: শাহীন আকন এবং মাতা লিলি বেগম। আরাফাতের পিতা ব্যবসায়ী এবং মাতা গৃহিণী ছিলেন, দুই ভাইয়ের মধ্যে তিনি বড় ছিলেন। আরাফাতুল ইসলাম এখনো অবিবাহিত।

শিক্ষাজীবন

[সম্পাদনা]

তিনি শিশু অবস্থায় তার পিতা, মাতা এবং খালার থেকে বাল্যশিক্ষা লাভ করেন। এরপর নানাবাড়ি গ্রামের ৯৪ নং সোমাদ্দারখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেন। এরপর বাবামার কাছে ঢাকা চলে আসেন এসে সিরাজুল ইসলাম মডেল স্কুল অ্যান্ড কলেজ চতুর্থ শ্রেণি থেকে অষ্টম শ্রেনী ( ২০১৮) পর্যন্ত পড়া লেখা করেন। এরপর গ্রামের হাজী রাজা উল্লাহ সৃতি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি হোন, এখান থেকে বিজ্ঞান গ্রুপে থেকে এস এস সি পাশ করেন (২০২১)। এইচ এসসি পাশ করেন (২০২৩) মানবিক বিভাগ থেকে টি এ ফারুক স্কুল অ্যান্ড কলেজ মোংলা থেকে। এখন সাভার সরকারি কলেজে থেকে ডিগ্রি তে শিক্ষা রত অবস্থায় আছেন।

কর্মজীবন

[সম্পাদনা]

এইচ এসসি পরিক্ষা দেওয়ার পরে সুনামধন্য হা-মীম গ্রুপের আশুলিয়া জোনে এ্যাপারেলস গ্যালারী লিমিটেড ইউনিট ৪ এর কাটিং এর প্রোডাকশন কনজিউমার হিসেবে দাইত্ব রত অবস্থায় আছেন। জয়েনিং তারিখ :- ৯-১০-২০২৩

ছারছীনা দরবার শরিফ থেকে পরিচালিত একমাত্র অনলাইন প্রচার মাধ্যম ছারছীনা মিডিয়া ফোরামের মিডিয়া সম্পাদক হিসেবে দাইত্ব রত আছেন।