বেনিয়াত তুরিয়েন্তেস

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বেনিয়াত তুরিয়েন্তেস
২০২১ সালে স্পেনের হয়ে তুরিয়েন্তেস
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম বেনিয়াত তুরিয়েন্তেস ইমাস
জন্ম (2002-01-31) ৩১ জানুয়ারি ২০০২ (বয়স ২২)
জন্ম স্থান বেয়াসাইন, স্পেন
উচ্চতা ১.৮১ মিটার (৫ ফুট ১১+ ইঞ্চি)
মাঠে অবস্থান মধ্যমাঠের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
রিয়াল সোসিয়েদাদ
জার্সি নম্বর ২২
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১১:০৩, ১৭ নভেম্বর ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

বেনিয়াত তুরিয়েন্তেস ইমাস (স্পেনীয়: Beñat Turrientes; জন্ম: ৩১ জানুয়ারি ২০০২; বেনিয়াত তুরিয়েন্তেস নামে সুপরিচিত) হলেন একজন স্পেনীয় পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে স্পেনের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর লা লিগার ক্লাব রিয়াল সোসিয়েদাদের হয়ে মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত কেন্দ্রীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

২০১৯ সালে, তুরিয়েন্তেস স্পেন অনূর্ধ্ব-১৭ দলের হয়ে স্পেনের বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

বেনিয়াত তুরিয়েন্তেস ইমাস ২০০২ সালের ৩১শে জানুয়ারি তারিখে স্পেনের বেয়াসাইনে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

আন্তর্জাতিক ফুটবল[সম্পাদনা]

তুরিয়েন্তেস স্পেন অনূর্ধ্ব-১৭, স্পেন অনূর্ধ্ব-১৮ এবং স্পেন অনূর্ধ্ব-২১ দলের হয়ে খেলার মাধ্যমে স্পেনের প্রতিনিধিত্ব করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Real Sociedad de Football S.A.D. – Squad" [রিয়াল সোসিয়েদাদ দে ফুতবল এসএডি – দল]। realsociedad.eus (ইংরেজি ভাষায়)। সান সেবাস্তিয়ান: রিয়াল সোসিয়েদাদ। ৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 
  2. "Official Real Sociedad staff in 2023/24 – LaLiga" [২০২৩/২৪-এ রিয়াল সোসিয়েদাদের কর্মকর্তাগণ – লা লিগা]। laliga.com (ইংরেজি ভাষায়)। লা লিগা। ২৫ এপ্রিল ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]