মেগা (পরিষেবা)

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এটি এই পাতার একটি পুরনো সংস্করণ, যা খাত্তাব হাসান (আলোচনা | অবদান) কর্তৃক ১৮:২৭, ২৪ আগস্ট ২০২২ তারিখে সম্পাদিত হয়েছিল ("Mega (service)" পাতাটির সূচনা অনুচ্ছেদ অনুবাদ করে তৈরি করা হয়েছে)। উপস্থিত ঠিকানাটি (ইউআরএল) এই সংস্করণের একটি স্থায়ী লিঙ্ক, যা বর্তমান সংস্করণ থেকে ব্যাপকভাবে ভিন্ন হতে পারে।

মেগা (পরিষেবা)

MEGA
MEGA web application in 2013
MEGA web application in 2013
উন্নয়নকারীMEGA Ltd.
প্রাথমিক সংস্করণ১৯ জানুয়ারি ২০১৩; ১১ বছর আগে (2013-01-19)
রিপজিটরিhttps://github.com/meganz
যে ভাষায় লিখিতPHP, C++, JavaScript, Java, Objective-C
অপারেটিং সিস্টেম
উপলব্ধ18টি ভাষায়[১]
ভাষার তালিকা
Afrikaans, Albanian, Arabic, Basque, Bosnian, Brazilian Portuguese, Breton, Bulgarian, Catalan, Croatian, Czech, Danish, Dutch, English, Estonian, Finnish, French, Galician, Georgian, German, Hebrew, Hindi, Hungarian, Indonesian, Italian, Japanese, Korean, Latvian, Lithuanian, Macedonian, Malaysian, Norwegian, Persian, Polish, Portuguese, Romanian, Russian, Serbian, Simplified Chinese, Slovak, Slovenian, Spanish, Swedish, Tagalog, Thai, Traditional Chinese, Turkish, Ukrainian, Vietnamese, Welsh
ধরন
লাইসেন্সMEGA Limited Code Review Licence (source-available freeware)
ওয়েবসাইটmega.io
  1. "Mega"। Mega LTD। সংগ্রহের তারিখ ১৮ মে ২০২২ 

মেগা (মেগা এনক্রিপ্টেড গ্লোবাল অ্যাক্সেসের জন্য একটি পুনরাবৃত্ত সংক্ষিপ্ত রূপ) [১] হচ্ছে একটি ক্লাউড স্টোরেজ এবং ফাইল হোস্টিং পরিষেবা যা নিউজিল্যান্ডের অকল্যান্ডে অবস্থিত কোম্পানি মেগা লিমিটেড অফার করে। [২] পরিষেবাটি ওয়েব-ভিত্তিক অ্যাপের মাধ্যমে দেওয়া হয়। মেগা মোবাইল অ্যাপ অ্যান্ড্রয়েড এবং আইওএস এর জন্যও উপলব্ধ। মেগা বিনামূল্যে অ্যাকাউন্টের জন্য ২০ জিবি [৩] স্টোরেজ বরাদ্দ সহ বিশ্বের বৃহত্তম সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত বিনামূল্যের ক্লাউড স্টোরেজের জন্য পরিচিত। ওয়েবসাইট এবং পরিষেবাটি ১৯ জানুয়ারী ২০১৩ তারিখে কিম ডটকমের প্রধান প্রযুক্তিগত কর্মকর্তা, পরিচালক এবং সহ-প্রতিষ্ঠাতা ম্যাথিয়াস অর্টম্যান, প্রধান বিপণন কর্মকর্তা ফিন বাটাটো এবং ব্রাম ভ্যান ডার কলকের দ্বারা কিম ডটকমের মাধ্যমে চালু করা হয়েছিল।

  1. "MEGA" 
  2. Mega Limited in the New Zealand Companies Office Companies Register.
  3. "Looking for the largest free cloud storage in the world? - MEGA"