ব্যবহারকারী_আলাপ:পত্রিকা একাত্তর

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এটি এই পাতার একটি পুরনো সংস্করণ, যা পত্রিকা একাত্তর (আলোচনা | অবদান) কর্তৃক ০৮:১৯, ১৫ জুন ২০২১ তারিখে সম্পাদিত হয়েছিল (নতুন পৃষ্ঠা: {{Infobox Newspaper | name = পত্রিকা একাত্তর | logo = Patrika71web.png | image = পত্রিকা_একাত্তর_অফি...)। উপস্থিত ঠিকানাটি (ইউআরএল) এই সংস্করণের একটি স্থায়ী লিঙ্ক, যা বর্তমান সংস্করণ থেকে ব্যাপকভাবে ভিন্ন হতে পারে।

পত্রিকা একাত্তর
পত্রিকা একাত্তর অফিস
ধরনঅনলাইন পোর্টাল
মালিকপত্রিকা একাত্তর এলটিডি
প্রকাশকসাইফুল ইসলাম রিশাত
সম্পাদকসাইফুল ইসলাম রিশাত
সহযোগী সম্পাদকরিয়াদ মিয়া
প্রতিষ্ঠাকাল১ জানুয়ারি ২০২১
ভাষাবাংলা
সদর দপ্তরমঠবাড়িয়া, পিরোজপুর, বরিশাল। ঢাকা বাংলাদেশ
ওয়েবসাইটwww.patrika71.com

পত্রিকা একাওর বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা সংবাদপত্র। এখানে প্রতিনিয়ত দেশ বিদেশের সকল নিউজ গুলো প্রকাশ করা হয়ে থাকে। এই সংবাদপত্রটি বাংলাদেশ থেকে পরিচালনা করা হচ্ছে।

এই সংবাদপত্রটি শুরু করা হয় ০১-০১-২০২১ তারিখে। খুব অল্প সময়ের মধ্যে এই সংবাদপত্রটি কয়েক লক্ষ মানুষের থেকে ভালোবাসা অর্জন করেছে। এখানে দেশ বিদেশের সকল সংবাদ গুলো প্রকাশ করা হচ্ছে।

এই পত্রিকার জন্য স্লোগান হিসেবে ব্যবহার করা হয়েছে "সত্যের সন্ধানে আমরা"। এই পত্রিকার মূল উদ্দেশ্য হচ্ছে মানুষের সামনে পুরো বিশ্বকে তুলে ধরা।

অনলাইন জগতে সবার আগে সকল নিউজ আমরাই প্রকাশ করে থাকি। পত্রিকা একাত্তর বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা সংবাদপত্র। আমরা আছি বাংলাদেশের টপ লেভেলে। সবার আগে সত্য ঘটনাগুলো আমরা মানুষের সামনে প্রেজেন্ট করে থাকি। সত্য ঘটনা গুলো মানুষের সামনে প্রেজেন্ট করাই আমাদের একমাত্র কাজ।

প্রতিষ্ঠান পরিচালনায়

এই প্রতিষ্ঠানটি পরিচালনা করছেন মোঃ সাইফুল ইসলাম রিশাত। একই প্রতিষ্ঠানের আরও একটি সংবাদপত্র রয়েছে 'কালের পোস্ট" এই সংবাদপত্র দুটো সম্পূর্ণ বাংলাদেশ থেকেই সম্প্রচার হচ্ছে। সম্পূর্ণ বাংলা ভাষায় এই দুটো অনলাইন পোর্টাল পরিচালিত হচ্ছে।


পত্রিকার বিবরণ

এটি একটি অনলাইন পোর্টাল। এখানে প্রত্যেকদিন হাজার হাজার অনলাইন নিউজ প্রকাশ হয়ে থাকে। বিভিন্ন বিভাগের বিভিন্ন নিউজ প্রকাশ হয়ে থাকে। এটা কোন প্রিন্ট পত্রিকা না।

নিয়মিত আয়োজন

পত্রিকা একাত্তুরের আয়োজনে থাকে- সংবাদ, সম্পাদকীয়, খবর, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন, পড়াশোনা, মতামত, অর্থ-বাণিজ্য, বার্তা, সুস্বাস্থ্য, করোনাভাইরাস, জাতীয়, দুর্ঘটনা দুর্নীতি, ফিচার পাতা হিসেবে আছে। এছাড়াও আরও অনেক বিভিন্ন বিভাগ রয়েছে। যখনই ঘটনা ঘটে তখনই নিউজ ঘটে। সাথে সাথে নিউজ প্রকাশে আমরাই প্রস্তুত থাকি।

সামাজিক প্রকল্পসমূহ

সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে পত্রিকা একাত্তর জড়িত আছে। এর মধ্যে রয়েছে "ব্লাড, সন্ত্রাস রোধ, ও মাদক বিরোধী আন্দোলনসহ নানা আয়োজন। পাশাপাশি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা। তরুণদের সমাজ সেবায় উৎসাহ দিতে আছে "আমাদের ক্লাব" নামের তরুণদের জন্য সংগঠন। এছাড়াও জরুলি জাতীয় আপৎকালীন সময় পত্রিকা একাত্তুর ত্রাণ কার্যক্রম পরিচালনা করে থাকে। সকল অর্থ আসে পাঠক-পাঠিকাদের আর্থিক অবদান থেকে এজন্য স্থাপন করা হয়েছে পত্রিকা একাত্তর ট্রাস্ট।