নিক ম্যানিং

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
নিক ম্যানিং
২০১০ সালে নিক ম্যানিং
জন্ম (1967-05-28) ২৮ মে ১৯৬৭ (বয়স ৫৬)
শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র
উচ্চতা৬ ফুট ২ ইঞ্চি (১.৮৮ মিটার)

নিক ম্যানিং (জন্ম: ২৮ মে ১৯৬৭) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেতা এবং পরিচালক[১] তিনি ক্র্যাঙ্ক: হাই ভোল্টেজ, হোগান নোজ বেস্ট, এবং সন্স অফ অ্যানার্কি সহ বেশ কয়েকটি মূলধারার চলচ্চিত্রে উপস্থিত হয়েছেন। [২][৩] ম্যানিং ২০১১ সালের স্বাধীন চলচ্চিত্র চেরি বোম্বে একজন স্ট্রিপ ক্লাবের মালিকের চরিত্রে অভিনয় করেছিলেন, তার প্রথম অ-পর্নোগ্রাফিক প্রধান ভূমিকা। [৪] ২০১৪ সালে, তিনি এভিএন হল অফ ফেমে অন্তর্ভুক্ত হন। [৫]

প্রারম্ভিক বছর[সম্পাদনা]

নিক ম্যানিং শিকাগো, ইলিনয়ে জন্মগ্রহণ করেন।

আরো দেখুন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Miller, Dan (জুলাই ৭, ২০১১)। "Nick Manning Returns to Performing"XBIZ। সংগ্রহের তারিখ ডিসেম্বর ৭, ২০১৮ 
  2. Hymes, Tom (ডিসেম্বর ১০, ২০১৪)। https://avn.com/business/articles/video/soa-sends-thanks-to-porn-industry-for-its-help-with-hit-series-582169.html। সংগ্রহের তারিখ নভেম্বর ২০, ২০১৮  |শিরোনাম= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  3. https://avn.com/business/articles/video/nick-manning-re-signs-with-la-direct-models-440578.html। সংগ্রহের তারিখ নভেম্বর ২০, ২০১৮  |শিরোনাম= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  4. Miller, Dan (এপ্রিল ২৬, ২০১০)। https://avn.com/business/articles/video/nick-manning-stars-in-mainstream-film-i-cherry-bomb-i-394980.html। সংগ্রহের তারিখ ডিসেম্বর ৭, ২০১৮  |শিরোনাম= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  5. "সংরক্ষণাগারভুক্ত অনুলিপি"। ডিসেম্বর ২৬, ২০১৩। জানুয়ারি ২১, ২০১৬ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ মার্চ ১৯, ২০১৪ 

বহিঃসংযোগ[সম্পাদনা]