টেমপ্লেট:Uw-ublock

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
আপনার এই ব্যবহারকারী নাম যুক্ত এই একাউন্টকে উইকিপিডিয়ায় সম্পাদনা করা থেকে বাধা প্রদান করা হয়েছে। এর কারণ হলো আপনার ব্যবহারকারী নামটি আমাদের ব্যবহারকারী নামের নীতিমালা অনুসরণ করেনি।

আপনার ব্যবহারকারী নামটিই এই বাধাপ্রদানের একমাত্র কারণ। আপনি নিশ্চিন্তে অন্য একটি ব্যবহারকারী নাম পছন্দ করতে পারেন (নিচে দেখুন) এবং সম্পাদনা চালিয়ে যেতে পারেন।

একটি ব্যবহারকারী নাম প্রচারমূলক, "বাস্তব" কোন গ্রুপ বা সংস্থার সঙ্গে সম্পর্কিত, বিভ্রান্তিমূলক, আক্রমণাত্মক, ঝামেলাপূর্ণ হওয়া উচিত নয়। এছাড়াও ব্যবহারকারী নামের শেষে "বট" থাকা যাবে না যদি না অ্যাকাউন্টটি একটি অনুমোদিত বট অ্যাকাউন্ট হয়। 

আমাদের ব্যবহারকারী নামের নীতি অনুসরণ করে এমন একটি নাম পছন্দ করে নিজেই নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করতে আমরা আপনাকে উৎসাহিত করছি। অন্যথায়, আপনি যদি বর্তমান অ্যাকাউন্ট থেকে সম্পাদনা করে থাকেন এবং আপনার বর্তমান সম্পাদনাগুলো নতুন একটি নামে রাখতে চান তাহলে আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে পারেন। এভাবে:

  1. আপনার ব্যবহারকারী আলাপ পাতায় {{unblock-un|আপনার নতুন ব্যবহারকারী নাম}} যোগ করুন। আপনাকে সম্পাদনা করা থেকে বাধা দান করা সত্ত্বেও আপনি এই কাজটি করতে পারবেন, যেহেতু আপনি সাধারণত এখনও আপনার নিজের ব্যবহারকারী আলাপ পাতা সম্পাদনা করতে পারেন। যদি না করতে পারেন তবে আপনি বাধাদানকারী প্রশাসকের আলাপ পাতায় অবস্থিত ইমেইল করুন বোতামে ক্লিক করে তাঁর সাথে যোগাযোগ করতে পারেন।
  2. কোন প্রশাসকের সিদ্ধান্তে, আবেদন করার জন্য ২৪ ঘণ্টার জন্য আপনার বাধাদান তুলে নেয়া হতে পারে।
  3. খেয়াল করুন যে আপনি শুধুমাত্র সেই নামের জন্য আবেদন করতে পারেন যা ইতিমধ্যে ব্যবহৃত হয়নি। তাই এখানে ইতিমধ্যে ব্যবহৃত নামের তালিকা দেখুন। অ্যাকাউন্টটি স্বীকৃতি সাপেক্ষে তৈরি হবে, কিন্তু ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করার পূর্বে আপনি নতুন অ্যাকাউন্টটি তৈরি করার চেষ্টা করবেন না। আরও তথ্যের জন্য উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন দেখুন।
আপনি যদি মনে করেন ভুলবশত আপনাকে বাধাদান করা হয়েছে, তাহলে এই সতর্কীকরণ বিজ্ঞপ্তির নিচে {{বাধা অপসারণ |কারণ}} যোগ করে আপনি বাধাদানের বিরুদ্ধে আপীল করতে পারেন।। তবে এর পূর্বে আপনার আমাদের বাধাদানের বিরুদ্ধে আপীলের নির্দেশিকা পড়ে দেখা উচিত।
টেমপ্লেট নথি

টেমপ্লেট:Block notice/inner