চিত্র:Royal Coat of Arms of the United Kingdom (HM Government, 1952-2022).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,৫৩০ × ১,২৫৬ পিক্সেল, ফাইলের আকার: ৯৯৭ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Royal Coat of Arms of the United Kingdom of Great Britain and Northern Ireland in the style used by the Government of Queen Elizabeth II from 1952 to 2022 (as used in all places except Scotland).
Quarterly, First and Fourth Gules three lions passant guardant in pale Or armed and langued Azure (for England), Second quarter Or a lion rampant within a double tressure flory counter-flory Gules (for Scotland), Third quarter Azure a harp Or stringed Argent (for Ireland), the whole surrounded by the Garter; for a Crest, the imperial crown Proper; for Supporters, dexter a lion rampant guardant Or crowned as the Crest, sinister a unicorn Argent armed, crined and unguled Proper, gorged with a coronet Or composed of crosses patée and fleurs de lys a chain affixed thereto passing between the forelegs and reflexed over the back also Or; Motto 'Dieu et mon Droit’ ('God and my Right') below the shield.
  • PINCHES, J.H & R.V., The Royal Heraldry of England, 1974, Heraldry Today.
Italiano: Stemma Reale del Regno Unito di Gran Bretagna e Irlanda del Nord nello stile usato dal Governo della Re Carlo III dal 2022 fino ad oggi (tranne che in Scozia).
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Sodacan
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড 8 ত্রুটির কারণে অবৈধ ।
 
এই W3C-অবৈধ লোগোটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

sick sinus syndrome ইংরেজি

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০১:১৬, ৪ নভেম্বর ২০১৯০১:১৬, ৪ নভেম্বর ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৫৬ (৯৯৭ কিলোবাইট)Sodacanminor fixes
০০:৪৭, ২০ অক্টোবর ২০১৭০০:৪৭, ২০ অক্টোবর ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৫৬ (১.৫৫ মেগাবাইট)KaliforniykaReverted to version as of 09:53, 7 March 2017 (UTC)
০০:০৮, ২০ অক্টোবর ২০১৭০০:০৮, ২০ অক্টোবর ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৪২৩ (৮০৬ কিলোবাইট)Kaliforniykadecrease file size
০৯:৫৩, ৭ মার্চ ২০১৭০৯:৫৩, ৭ মার্চ ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৫৬ (১.৫৫ মেগাবাইট)Sodacancrown
০৯:৫০, ৭ মার্চ ২০১৭০৯:৫০, ৭ মার্চ ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৫৬ (১.৫৫ মেগাবাইট)Sodacancrown
০৭:০৩, ৩ মার্চ ২০১৭০৭:০৩, ৩ মার্চ ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৫৬ (১.৫৩ মেগাবাইট)Sodacancrown
০৪:১৬, ৯ মে ২০১৪০৪:১৬, ৯ মে ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৫৬ (১.৪৯ মেগাবাইট)Sodacannew arrangements
১২:৫৭, ১২ সেপ্টেম্বর ২০১২১২:৫৭, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৩৫ (১.০৬ মেগাবাইট)PalosirkkaScrubbed with http://codedread.com/scour/
০৮:১৫, ১৪ জুলাই ২০১১০৮:১৫, ১৪ জুলাই ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,২৩৫ (১.৮৯ মেগাবাইট)SodacanFixed margins and arrangements
১১:৪৮, ১২ জুলাই ২০১১১১:৪৮, ১২ জুলাই ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৩০ × ১,৩৩০ (২.১৭ মেগাবাইট)Sodacanthe lion and unicorn is not equal, with this margin the shield and crown is not central
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

অধি-উপাত্ত