চিত্র:Plutchik-wheel.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৭১৫ × ৭২৫ পিক্সেল, ফাইলের আকার: ১৯ কিলোবাইট)

এ ছবিটি রেন্ডার করো।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Deutsch: Robert Plutchiks Rad der Emotionen
Español: La rueda de emociones de Robert Plutchik
Polski: Koło emocji Roberta Plutchik'a
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Machine Elf 1735
অন্যান্য সংস্করণ
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই ভেক্টর চিত্রটি টেক্সট এডিটর দিয়ে তৈরি করা হয়েছে. (0%)
 
Please do not replace the simplified code of this file with a version created with Inkscape or any other vector graphics editor
এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।

লাইসেন্স প্রদান

এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Emotional Wheel by Robert Plutchik, he leaves out shame & pride

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১২:৩৭, ৪ সেপ্টেম্বর ২০২৩১২:৩৭, ৪ সেপ্টেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (১৯ কিলোবাইট)PalsueFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for tr.
০৩:৩৩, ১৯ ফেব্রুয়ারি ২০২২০৩:৩৩, ১৯ ফেব্রুয়ারি ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (১৫ কিলোবাইট)Cindy585File uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for zh-hant.
১৫:১৫, ২০ আগস্ট ২০২১১৫:১৫, ২০ আগস্ট ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৯ কিলোবাইট)Puck04replaced font: ArialMT --> DejaVu Sans
১৪:৪৯, ২০ আগস্ট ২০২১১৪:৪৯, ২০ আগস্ট ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৯ কিলোবাইট)Puck04fixed SVG code (was "W3C-invalid"), cleanup using AI, then text editor. Please use text editor for further versions.
২২:৪৪, ১৯ জুন ২০২১২২:৪৪, ১৯ জুন ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (১০৯ কিলোবাইট)KoavfFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for it.
০৮:৪১, ১৯ জুলাই ২০২০০৮:৪১, ১৯ জুলাই ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৮৭ কিলোবাইট)Kapki555File uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ja.
০৮:২৯, ১৯ জুলাই ২০২০০৮:২৯, ১৯ জুলাই ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৮৭ কিলোবাইট)Kapki555File uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ja.
১৬:৩৭, ৩ মে ২০২০১৬:৩৭, ৩ মে ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৬৫ কিলোবাইট)LiuchongFile uploaded using svgtranslate tool (https://tools.wmflabs.org/svgtranslate/). Added translation for zh-hans.
০৬:৪১, ৪ জানুয়ারি ২০২০০৬:৪১, ৪ জানুয়ারি ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৫৩ কিলোবাইট)YellowtailsharkFile uploaded using svgtranslate tool (https://tools.wmflabs.org/svgtranslate/). Added translation for vi.
০৮:১৫, ১৬ জুন ২০১৮০৮:১৫, ১৬ জুন ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭১৫ × ৭২৫ (৩৯ কিলোবাইট)Seb26Code reduction using https://jakearchibald.github.io/svgomg/ Identical output. Also has the benefit of being easier to translate
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

ফাইলের বৈশ্বিক ব্যবহার

অধি-উপাত্ত