চিত্র:কিউবা জাতীয় ফুটবল দল.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

কিউবা_জাতীয়_ফুটবল_দল.png(২৬৬ × ৩৭৫ পিক্সেল, ফাইলের আকার: ৪৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

বিবরণ[সম্পাদনা]

মিডিয়ার তথ্য এবং অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি
বিবরণ কিউবা জাতীয় ফুটবল দলের অফিসিয়াল লোগো।
লেখক বা
মেধাস্বত্বের মালিক
উৎস (WP:NFCC#4) https://umgrandeescudeiro.blogspot.com/2023/04/concacaf-cuba-novo-escudo-da-selecao.html
যে নিবন্ধে ব্যবহৃত (WP:NFCC#7) কিউবা জাতীয় ফুটবল দল
নিবন্ধে ব্যবহারের উদ্দেশ্য (WP:NFCC#8) ছবিটি কিউবার জাতীয় ফুটবল দলকে চিহ্নিত করতে ব্যবহৃত হয়, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল পাঠককে ব্র্যান্ড শনাক্ত করতে সাহায্য করা, পাঠকদের আশ্বস্ত করা যে তারা ব্র্যান্ড সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য সম্বলিত সঠিক নিবন্ধে পৌঁছেছে এবং ব্র্যান্ডের প্রকৃতিকে এমনভাবে চিত্রিত করে যা শুধুমাত্র শব্দগুলি প্রকাশ করতে পারে না।
মুক্ত মিডিয়া দিয়ে
পরিবর্তনযোগ্য নয় কারণ
(WP:NFCC#1)
কারণ এটি একটি অ-উন্মুক্ত লোগো, এখানে প্রায় নিশ্চিতভাবে কোনো মুক্ত প্রতিনিধিত্ব নেই। যেকোন বিকল্প যা একটি ডেরিভেটিভ কাজ নয় তা অভিপ্রেত অর্থ বোঝাতে ব্যর্থ হবে, এর চিত্রকে কলঙ্কিত করবে বা ভুলভাবে উপস্থাপন করবে, অথবা এর সনাক্তকরণ বা ভাষ্যের উদ্দেশ্য ব্যর্থ করবে।
যৎসামান্য ব্যবহার (WP:NFCC#3) এই ফাইলটি শুধুমাত্র উইকিপিডিয়া নিবন্ধে কিউবা জাতীয় ফুটবল দলের ভিজ্যুয়াল আইডেন্টিফায়ার প্রদান করার জন্য।
বাণিজ্যিক সুযোগের
প্রতি সম্মান
(WP:NFCC#2)
না
ব্যবহারের যৌক্তিক ভিত্তিকিউবা জাতীয় ফুটবল দল-এর প্রেক্ষাপটে মেধাস্বত্বযুক্ত উপাদান ব্যবহারের যৌক্তিক ভিত্তি//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%95%E0%A6%BF%E0%A6%89%E0%A6%AC%E0%A6%BE_%E0%A6%9C%E0%A6%BE%E0%A6%A4%E0%A7%80%E0%A6%AF%E0%A6%BC_%E0%A6%AB%E0%A7%81%E0%A6%9F%E0%A6%AC%E0%A6%B2_%E0%A6%A6%E0%A6%B2.png

লাইসেন্স[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৭:৫৭, ২৪ আগস্ট ২০২৩০৭:৫৭, ২৪ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৬৬ × ৩৭৫ (৪৭ কিলোবাইট)খাত্তাব হাসান (আলোচনা | অবদান)

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: