কার্লোস আউগুস্তো জোপোলাতো নেভেস

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
কার্লোস আউগুস্তো
২০২১ সালে মোনৎসার হয়ে আউগুস্তো
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম কার্লোস আউগুস্তো জোপোলাতো নেভেস
জন্ম (1999-01-07) ৭ জানুয়ারি ১৯৯৯ (বয়স ২৫)
জন্ম স্থান সাও পাওলো, ব্রাজিল
উচ্চতা ১.৮৪ মিটার (৬ ফুট  ইঞ্চি)
মাঠে অবস্থান রক্ষণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
ইন্টার মিলান
জার্সি নম্বর ৩০
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১৩:৩৬, ২২ অক্টোবর ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

কার্লোস আউগুস্তো জোপোলাতো নেভেস (পর্তুগিজ: Carlos Augusto; জন্ম: ৭ জানুয়ারি ১৯৯৯; কার্লোস আউগুস্তো নামে সুপরিচিত) হলেন একজন ব্রাজিলীয় পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে ইতালির পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর সেরিয়ে আ-এর ক্লাব ইন্টার মিলানের হয়ে রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত বাম পার্শ্বীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে কেন্দ্রীয় রক্ষণভাগের খেলোয়াড় অথবা বাম পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

২০১৮ সালে, আউগুস্তো ব্রাজিল অনূর্ধ্ব-২০ দলের হয়ে ব্রাজিলের বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

কার্লোস আউগুস্তো জোপোলাতো নেভেস ১৯৯৯ সালের ৭ই জানুয়ারি তারিখে ব্রাজিলের সাও পাওলোতে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

আন্তর্জাতিক ফুটবল[সম্পাদনা]

আউগুস্তো ব্রাজিল অনূর্ধ্ব-২০ দলের হয়ে খেলার মাধ্যমে ব্রাজিলের প্রতিনিধিত্ব করেছেন। ব্রাজিলের বয়সভিত্তিক দলের হয়ে তিনি ৬ ম্যাচে অংশগ্রহণ করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Prima Squadra Maschile" [পুরুষদের মূল দল]। inter.it (ইতালীয় ভাষায়)। ইন্টার মিলান। ৩০ অক্টোবর ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 
  2. "INTER" [ইন্টার]। legaseriea.it (ইংরেজি ভাষায়)। সেরিয়ে আ। ১৪ মার্চ ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]