কাজুইয়া কোন্নো

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
কাজুইয়া কোন্নো
ব্যক্তিগত তথ্য
জন্ম (1997-07-11) ১১ জুলাই ১৯৯৭ (বয়স ২৫)
জন্ম স্থান সাইতামা প্রশাসনিক অঞ্চল, জাপান
উচ্চতা ১.৬১ মিটার (৫ ফুট   ইঞ্চি)
মাঠে অবস্থান মধ্যমাঠের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
টোকিও
জার্সি নম্বর ১৭
যুব পর্যায়
ইয়োশিকাওয়া ওয়াইটশার্ক
আলেগ্রে
বুনান হাই স্কুল
0000–২০১৯ হোসেই বিশ্ববিদ্যালয়
২০১৯–২০২০ টোকিও
জ্যেষ্ঠ পর্যায়*
বছর দল ম্যাচ (গোল)
২০১৯ টোকিও অনূর্ধ্ব-২৩ (০)
২০২০– টোকিও ২৭ (২)
* শুধুমাত্র ঘরোয়া লীগে ক্লাবের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা গণনা করা হয়েছে এবং ১২:৩১, ২৭ জুন ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সকল তথ্য সঠিক।

কাজুইয়া কোন্নো (জাপানি: 紺野 和也, ইংরেজি: Kazuya Konno; জন্ম: ১১ জুলাই ১৯৯৭) হলেন একজন জাপানি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জাপানের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর জে১ লিগের ক্লাব টোকিওয়ের হয়ে মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত ডান পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে ডান পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

কাজুইয়া কোন্নো ১৯৯৭ সালের ১১ই জুলাই তারিখে জাপানের সাইতামা প্রশাসনিক অঞ্চলে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "選手 & スタッフ– FC東京オフィシャルホームページ" [খেলোয়াড় ও কর্মকর্তা – ফুটবল ক্লাব টোকিও]। fctokyo.co (জাপানি ভাষায়)। চোফু, টোকিও, জাপান: টোকিও। ১ মে ২০২২। ১ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১ মে ২০২২ 
  2. "FC Tokyo – J.LEAGUE" [ফুটবল ক্লাব টোকিও – জে. লিগ]। jleague.co (ইংরেজি ভাষায়)। জাপান: জে লিগ। ১ মে ২০২২। ১ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১ মে ২০২২ 

বহিঃসংযোগ[সম্পাদনা]