ইয়ান আউরেল বিসেক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ইয়ান আউরেল বিসেক
২০১৮ সালে কলনের হয়ে বিসেক
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম ইয়ান আউরেল লডগার বিসেক
জন্ম (2000-11-29) ২৯ নভেম্বর ২০০০ (বয়স ২৩)
জন্ম স্থান কলন, জার্মানি
উচ্চতা ১.৯৬ মিটার (৬ ফুট ৫ ইঞ্চি)
মাঠে অবস্থান রক্ষণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
ইন্টার মিলান
জার্সি নম্বর ৩১
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১৩:১৪, ২৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

ইয়ান আউরেল লডগার বিসেক (জার্মান: Yann Aurel Bisseck; জন্ম: ২৯ নভেম্বর ২০০০; ইয়ান আউরেল বিসেক নামে সুপরিচিত) হলেন একজন জার্মান পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে ইতালির পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর সেরিয়ে আ-এর ক্লাব ইন্টার মিলানের হয়ে রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত কেন্দ্রীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে রক্ষণাত্মক মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

২০১৬ সালে, বিসেক জার্মানি অনূর্ধ্ব-১৭ দলের হয়ে জার্মানির বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

ইয়ান আউরেল লডগার বিসেক ২০০০ সালের ২৯শে নভেম্বর তারিখে জার্মানির কলনে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

আন্তর্জাতিক ফুটবল[সম্পাদনা]

বিসেক জার্মানি অনূর্ধ্ব-১৭, জার্মানি অনূর্ধ্ব-১৮, জার্মানি অনূর্ধ্ব-১৯ এবং জার্মানি অনূর্ধ্ব-২১ দলের হয়ে খেলার মাধ্যমে জার্মানির প্রতিনিধিত্ব করেছেন। জার্মানির বয়সভিত্তিক দলের হয়ে তিনি প্রায় ৩ বছরে ২২ ম্যাচে অংশগ্রহণ করে ৩টি গোল করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Prima Squadra Maschile" [পুরুষদের মূল দল]। inter.it (ইতালীয় ভাষায়)। ইন্টার মিলান। ৩০ অক্টোবর ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 
  2. "INTER" [ইন্টার]। legaseriea.it (ইংরেজি ভাষায়)। সেরিয়ে আ। ১৪ মার্চ ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১০ অক্টোবর ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]