আব্দুল মজিদ আল সুলাইহিম

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
আব্দুল মজিদ আল সুলাইহিম
ব্যক্তিগত তথ্য
জন্ম (1994-05-15) ১৫ মে ১৯৯৪ (বয়স ২৯)
জন্ম স্থান রিয়াদ, সৌদি আরব
উচ্চতা ১.৬৫ মিটার (৫ ফুট ৫ ইঞ্চি)
মাঠে অবস্থান মধ্যমাঠের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
আল নাসর
জার্সি নম্বর
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১০:১১, ২ এপ্রিল ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

আব্দুল মজিদ আল সুলাইহিম (আরবি: عبد المجيد الصليهم, ইংরেজি: Abdulmajeed Al-Sulaiheem; জন্ম: ১৫ মে ১৯৯৪) হলেন একজন সৌদি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে সৌদি আরবের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর সৌদি পেশাদার লিগের ক্লাব আল নাসর এবং সৌদি আরব জাতীয় দলের হয়ে মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত কেন্দ্রীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

আল সুলাইহিম ২০১৭ সালে সৌদি আরবের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে অভিষেক করেছেন; সৌদি আরবের জার্সি গায়ে তিনি এপর্যন্ত ৩ ম্যাচে অংশগ্রহণ করেছেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

আব্দুল মজিদ আল সুলাইহিম ১৯৯৪ সালের ১৫ই মে তারিখে সৌদি আরবের রিয়াদে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

পরিসংখ্যান[সম্পাদনা]

আন্তর্জাতিক[সম্পাদনা]

২ এপ্রিল ২০২৩ পর্যন্ত হালনাগাদকৃত।
দল সাল ম্যাচ গোল
সৌদি আরব ২০১৭
২০২০
সর্বমোট

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "الفريق الاول – نادي النصر" [প্রথম দল – আল-নাসর ক্লাব]। alnassr.sa (ইংরেজি ভাষায়)। রিয়াদ: আল নাসর ফুটবল ক্লাব। ৩ মে ২০২০। ৩১ মার্চ ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৩১ মার্চ ২০২৩ 
  2. "النادي – رابطة الدوري السعودي للمحترفين" [ক্লাব – সৌদি পেশাদার লিগ]। spl.com.sa (ইংরেজি ভাষায়)। সৌদি পেশাদার লিগ। ৭ জানুয়ারি ২০২৩। ৩১ মার্চ ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৩১ মার্চ ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]