অ্যাঞ্জেল ভেইন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অ্যাঞ্জেল ভেইন
জন্ম (1982-01-26) ২৬ জানুয়ারি ১৯৮২ (বয়স ৪২)
অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র
কর্মজীবন২০০৯-২০১৪
উচ্চতা৫ ফুট ২ ইঞ্চি (১.৫৭ মিটার)
প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের
সংখ্যা
১১০

অ্যাঞ্জেল ভেইন (অস্টিন, টেক্সাস, জানুয়ারী ২৬, ১৯৮২) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং ইরোটিক মডেল।

জীবনী[সম্পাদনা]

টেক্সাস রাজ্যের রাজধানী অস্টিন শহরের বাসিন্দা, অ্যাঞ্জেল ভেইন, লরা গ্যারেটের শৈল্পিক নাম, ১৯৮২ সালের জানুয়ারিতে একটি সামরিক পরিবারে জন্মগ্রহণ করেছিলেন, তার বাবা ছিলেন মার্কিন সেনা হেলিকপ্টার ব্রিগেডের সদস্য এবং তার মা একজন বেসামরিক নাগরিক। সামরিক টেক্সাসে ফিরে যাওয়ার আগে তিনি স্টুটগার্ট (জার্মানি) এবং পানামা খাল অঞ্চলে বেড়ে ওঠেন। [১] [২] উচ্চ বিদ্যালয়ের শিক্ষা শেষ করার পর তিনি ইলিনয়ে যান, যেখানে তিনি শিকাগোর নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন।

ডালাস (টেক্সাস) এবং ডেনভার (কলোরাডো)-এ বসবাসের পর, তিনি ক্যালিফোর্নিয়ায় চলে যাওয়ার সিদ্ধান্ত নেন, যেখানে তিনি কামুক থিম সহ মডেল হিসাবে তার প্রথম কাজ শুরু করেন, গাড়ি এবং পোশাকের ম্যাগাজিনের বিজ্ঞাপনের জন্য। ২০০৯ সালে তিনি পর্নোগ্রাফিক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন, ২৭ বছর বয়সে। [২]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Bio Angel Vain"। IMDb। সংগ্রহের তারিখ 5 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  2. "XCritic Interviews - Angel Vain interview"। XCritic। সংগ্রহের তারিখ 5 de agosto de 2019  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]