ব্যবহারকারী:Muhammad: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
+সাবেক
সম্পাদনা সারাংশ নেই
১ নং লাইন: ১ নং লাইন:
<div style="float:right">{{ব্যবহারকারী উইকিপিডিয়া/প্রশাসক/সাবেক‎}}</div>
<div style="float:right">{{ব্যবহারকারী উইকিপিডিয়া/প্রশাসক/সাবেক‎}}</div>


আসল নাম ''খান মুহাম্মদ বিন আসাদ'', পেশায় রেডিও জ্যোতির্বিজ্ঞানী, নেশায় লেখক, পার্মেনিদিসের শিষ্যত্ব গ্রহণ করার পর থেকে ''পরমাণুদাস'' ছদ্মনামে লিখতে পছন্দ করি।
পুরো নাম '''খান মুহাম্মদ বিন আসাদ''', ডাকনাম '''মুহাম্মদ'''। বাংলাদেশের [[ময়মনসিংহ|ময়মনসিংহে]] জন্ম। কাজের বিষয় [[রেডিও জ্যোতির্বিজ্ঞান]]। শখের বিষয় [[চলচ্চিত্র]], [[বিজ্ঞানের ইতিহাস]], [[দর্শন]]। ২০০৬ সালের ১০ই এপ্রিল থেকে বাংলা উইকিপিডিয়াতে লিখছি। আমি [[উইকিপিডিয়া:প্রশাসক|বাংলা উইকিপিডিয়ার একজন প্রশাসক]], কিন্তু বর্তমানে প্রশাসনিক কাজে অত সক্রিয় নই, বরং তারচেয়ে লিখতে বেশি আগ্রহী।


== আমার লেখা নিবন্ধ ==
* [[ব্যবহারকারী:Muhammad/নিবন্ধতালিকা|আমার তৈরি উল্লেখযোগ্য নিবন্ধ]]
* [[পার্মেনিদিস]]
* আমার তৈরি করা সকল নিবন্ধের তালিকা [http://toolserver.org/~tparis/pages/index.php?name=Muhammad&lang=bn&wiki=wikipedia&namespace=0&redirects=noredirects&getall=1 এখানে পাওয়া যাবে]।
* [[সত্ত্ববিদ্যা]]
* সহায়ক পাতা: [[ব্যবহারকারী:Muhammad/দর্শন|দর্শন]], [[ব্যবহারকারী:Muhammad/চলচ্চিত্র|চলচ্চিত্র]], [[ব্যবহারকারী:Muhammad/জ্যোতির্বিজ্ঞান|জ্যোতির্বিজ্ঞান]]


__NOTOC__ __NOEDITSECTION__
__NOTOC__ __NOEDITSECTION__

০৯:৫৫, ১৮ এপ্রিল ২০১৮ তারিখে সংশোধিত সংস্করণ

এই ব্যবহারকারী বাংলা উইকিপিডিয়ার একজন সাবেক প্রশাসক(যাচাই করুন)

আসল নাম খান মুহাম্মদ বিন আসাদ, পেশায় রেডিও জ্যোতির্বিজ্ঞানী, নেশায় লেখক, পার্মেনিদিসের শিষ্যত্ব গ্রহণ করার পর থেকে পরমাণুদাস ছদ্মনামে লিখতে পছন্দ করি।

আমার লেখা নিবন্ধ