ব্যবহারকারী:Atudu

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

About[সম্পাদনা]

Hello I am Ananya Mondal (বাংলা:অনন্যা মন্ডল ) from Kolkata, India.

in Andaman

I'm professionally a Clinical Nutritionist. I am doing photography because I just love to CLICK. In photography my special love is shooting Butterfly and colorful flowers. I am infected with passions like trekking, camping etc.

My Works[সম্পাদনা]

I mainly work for Bengali Wikipedia.

এই ব্যবহারকারী উইকিপিডিয়ার ১৫ বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুবাদ প্রতিযোগিতার মাধ্যমে উইকিপিডিয়ায় বিশেষ অবদান রেখেছেন!
বাংলা এই ব্যবহারকারীর মাতৃভাষা
সম্পাদকের পদক
বাংলা উইকিপিডিয়ায় আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। Ibrahim Husain Meraj (আলাপ) ১৬:১৪, ১২ জানুয়ারি ২০১৬ (ইউটিসি)
নিরলস অবদানের জন্য পদক
উইকিকনফারেন্স ইন্ডিয়া ২০১৬ উপলক্ষ্যে অনুষ্ঠিত বহুভাষী পাঞ্জাব এডিটাথনে শ্রম ও মূল্যবান সময় দেওয়ার জন্য আপনাকে এ পদক দেয়া হলো। মৌর্য্য বিশ্বাস​ (আলাপ - অবদান) ১৭:২৩, ১ আগস্ট ২০১৬ (ইউটিসি)
পরিশ্রমী পদক
ভারতীয় উইকিমিডিয়ায় সেপ্টেম্বর মাসের নির্বাচিত উইকিপিডিয়ান হওয়ায় আপনাকে এই পদক দেয়া হলো। Ibrahim Husain Meraj (আলাপ) ০৯:২৪, ৬ সেপ্টেম্বর ২০১৬ (ইউটিসি)


বায়ো-তারকা
ভারতের, বিশেষ করে পশ্চিমবঙ্গের প্রজাপতি নিয়ে গুণগত মানসম্পন্ন নিবন্ধ রচনার প্রচেষ্টা চালিয়ে যাওয়ার স্বীকৃতি হিসেবে আপনাকে এই পদক প্রদান করছি :)  – তানভির (আলাপ) ১২:২৯, ৬ নভেম্বর ২০১৬ (ইউটিসি)


অসাধারণ ধারণা পদক
বাংলাউইকিপিডিয়ায় উইকি লাভস বাটারফ্লাইয়ের মত অনন্য ধারণার জন্য এই পদক আপনারই প্রাপ্য। ফেরদৌস • ২১:৫৯, ২০ এপ্রিল ২০১৭ (ইউটিসি)