অ্যালেক্স গুট

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(Alex Goot থেকে পুনর্নির্দেশিত)
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন
অ্যালেক্স গুট
Alex Goot.jpg
অ্যালেক্স গুট
প্রাথমিক তথ্য
জন্ম নামআলেকজান্ডার জর্জ গুট
জন্মমার্চ ১৫, ১৯৮৮
নিউ ইয়ার্ক, মার্কিনযুক্তরাষ্ট্র
ধরনপপ্
কভারিং
বাদক
পেশাগায়ক-গীতিকার, প্রযোজক
বাদ্যযন্ত্রসমূহভোকাল, অ্যাকোস্টিক গিটার, বৈদ্যুতিক গিটার, বাশ গিটার, পিয়ানো, ড্রামস, অ্যাকর্ডিয়ন, গ্লকেন্সপিল, কাজন
কার্যকাল২০০৪–বর্তমান
লেবেলAlex Goot LLC
সহযোগী শিল্পীস্যাম টিসুই, কুর্ট হুগো, টাইলার ওয়ার্ড, মেটাল্ক্স, ডেভ দে, ক্রিসি , মেগান নিকোল

প্রমুখ
ওয়েবসাইটGoot Music

আলেকজান্ডার জর্জ গুট (জন্ম 15 মার্চ, 1988, পিওপিপিসি, নিউ ইয়র্ক) একজন গায়ক-গীতিকার এবং বহু সংগীত যন্ত্রবাদক। তার ইউটিউের চ্যানেল, গুট মিউজিক, হল ইউটিউবে সবচেয়ে বেশি দেখা ইউটিউব চ্যানেলের মধ্যে ১৫৮২ তম । তিনি গিটার, পিয়ানো, ড্রামস এবং অন্যান্য সংগীত যন্ত্র বাজাতে পারেন।

জীবনী ও কর্মজীবন[সম্পাদনা]

"My goals have been to reach as many people as possible with my music, and enhance peoples' lives by making music that they can enjoy any time."<ref name="Sony Creative Software - Alex Goot">

গুট ১৬ বছর বয়সে ২০০৪ সালে গান রেকর্ডিং শুরু করে এবং এরপর থেকে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্ক সাইটে এবং তার নিজের ওয়েবসাইটে গান গাইতে শুরু করেন। অন্যান্য ওয়েবসাইটের পাশাপাশি নিজের ওয়েবসাইটে তিনই জনপ্রিয়তা অর্জন করেন ।

গুটের প্রথম স্টুডিও অ্যালবাম "ইন ইয়োর অ্যাটমোস্ফিয়ার" , যা একটি অত্যন্ত সফল হয়েছে। তার ইউটিউব চ্যানেলে প্রায় ৩ লাখ সাবস্ক্রাইবার রয়েছে এবং তার ভিডিও ৩৩০ মিলিয়ন বার দেখা হয়েছে।

গুটের মতে, তার অনুপ্রেরণা হল সঙ্গীতের প্রতি তার ভালবাসার প্রদর্শন করা। তিনি আরও বলেন যে তার "কোন দ্বিতীয় পরিকল্পনা নেই "।

গুট ২০১৩ সালের ২ রা জুলাই ,তার বান্ধবী এল্লেল ফাউলারেরকে তিনি সমুদ্র সৈকতের ধারে গুটের লেখা "আনস্টপাবেল" গানের মাধ্যমে প্রেমের প্রস্তাব দেন এবং প্রস্তাবের সময় গানটি অভিনয়ও করেছিলেন। ১৯ শে জুন, ২০১৬, গুট এবং এল্লেন ক্যার্লিফোনিয়ার বাকারা রিসর্টে বিবাহ করেন। ২১ শে জুন ২০১৮ তারিখে, তারা তাদের পুত্রের জন্মের সংবাদ ঘোষণা করেন ।

References[সম্পাদনা]