সিন্ডি স্টারফল

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সিন্ডি স্টারফল
জন্ম (1989-11-28) ২৮ নভেম্বর ১৯৮৯ (বয়স ৩৪)
হো চি মিন সিটি, ভিয়েতনাম
কর্মজীবন২০১২-বর্তমান
উচ্চতা৫ ফুট ১ ইঞ্চি (১.৫৫ মিটার)
প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের
সংখ্যা
৩৬০

সিন্ডি স্টারফল (হো চি মিন সিটি, ভিয়েতনাম, নভেম্বর ২৮. ১৯৮৯) হলেন একজন ভিয়েতনামী পর্নোগ্রাফিক অভিনেত্রী এবং মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ইরোটিক মডেল।

জীবনী[সম্পাদনা]

তিনি ভিয়েতনামে জন্মগ্রহণ করেন, বিশেষ করে হো চি মিন সিটিতে, সাইগনের সাবেক শহর, নভেম্বর ১৯৮৯ সালে। চীনা, থাই এবং ভিয়েতনামী মিশ্র বংশ রয়েছে। একজন ধনী ভিয়েতনামী ব্যবসায়ীর নাতনী, তিনি ১৫ বছর বয়সে তার পরিবারের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে অভিবাসন করেছিলেন, ইতিমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে থাকাকালীন স্ক্র্যাচ থেকে ইংরেজি শিখেছেন। [১]

১৮ বছর বয়সে তিনি এক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং মার্কেটিং অধ্যয়ন করেন। [২] এই পর্যায়ে তিনি সুইঙ্গার লাইফস্টাইলের সাথে পরিচিত হন [৩] এবং ওয়েবক্যাম মডেল হিসেবে ইন্টারনেট শো করতে শুরু করেন। [৪] [৫] ২০১১ সালে, তিনি হাসলার ম্যাগাজিনের প্রকাশক এবং প্রতিষ্ঠাতা ল্যারি ফ্লিন্টের সাথে দেখা করেন, যিনি তাকে প্রাপ্তবয়স্ক বিনোদন শিল্পে প্রবেশ করতে সাহায্য করেছিলেন, তাকে ম্যাগাজিনে একজন আদিরসাত্মক মডেল হিসাবে উপস্থিত হবার সুযোগ দিয়েছিলেন। [৬]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Captain Jack interviews Cindy Starfall"। Adult DVD Talk। সংগ্রহের তারিখ 18 de septiembre de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  2. "XCritic Interview: Cindy Starfall"। XCritic। সংগ্রহের তারিখ 18 de septiembre de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Interview with Cindy Starfall"। Luke Is Back। সংগ্রহের তারিখ 18 de septiembre de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "9 Questions with Cindy Starfall"। Die Screaming। সংগ্রহের তারিখ 18 de septiembre de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  5. "Interview with Vietnamese American porn star Cindy Starfall"। Rockit Reports। সংগ্রহের তারিখ 18 de septiembre de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  6. "October 2016, Explicit Insider Interview: Cindy Starfall"। Explicitlist। ১৯ সেপ্টেম্বর ২০১৮ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ 18 de septiembre de 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]