মার্সেল হ্যানসেন (অপরাধী)

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

মার্সেল লিচাউ হ্যানসেন (জন্ম ২ অক্টোবর, ১৯৬৫), আমাগার ম্যান নামেই বেশি পরিচিত,[১] একজন ডেনীয় ধারাবাহিক ধর্ষক এবং দুবার দোষী সাব্যস্ত খুনি যিনি কোপেনহেগেন সিটিতে একটি ডাকাতি এবং একটি খুনের জন্য যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত হন। রায়টি আসে ২২ ডিসেম্বর, ২০১১ তারিখে। হ্যানসেন ছয়টি ধর্ষণের জন্যও দোষী সাব্যস্ত হয়েছেন, যার মধ্যে একটি ছিল চারগুণ ধর্ষণ, যা ১৬ ফেব্রুয়ারি, ১৯৮৭ থেকে ২৫ সেপ্টেম্বর, ২০১০ সালের মধ্যে সংঘটিত হয়েছিল।[২][৩]

হ্যানসেন ২রা অক্টোবর, ১৯৬৫-এ জন্মগ্রহণ করেন, তিনি আমাগারের ড্রেগারের টিলবার্গ অ্যালেতে বেড়ে ওঠেন। তিনি টার্নবির স্কেলগার্ডসকোলেনে যোগদান করেন এবং পরে ১৯৮৮ সালে একটি অল্পবয়সী বান্ধবীর সাথে কাস্ট্রুপে তার একটি পরিবার ছিল। তারা কখনই বিয়ে করেনি এবং ২০০৭ সালে প্রায় ২০ বছরের সহবাসের পরে আলাদা হয়ে যায়। দম্পতির দুটি ছেলে রয়েছে।[৪]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Iversen, Kasper (ডিসেম্বর ১৯, ২০১১)। "The Amager Man: A Scary Ordinary Family Father"Politiken। নভেম্বর ৯, ২০২০ তারিখে মূল থেকে আর্কাইভ করা। 
  2. Bundgaard, Maria (ডিসেম্বর ২২, ২০১১)। "Amager man gets life in prison"। TV 2 Nyhederne। মার্চ ১৮, ২০১৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। 
  3. Line Prasz, Niels Holst (ডিসেম্বর ২২, ২০১১)। "The Amager Man got life imprisonment"Politiken। নভেম্বর ৯, ২০২০ তারিখে মূল থেকে আর্কাইভ করা। 
  4. Pedersen, Thea (নভেম্বর ২, ২০১১)। "Marcel's Blue Book"Ekstra Bladet 

গ্রন্থপঞ্জি[সম্পাদনা]

বহিঃসংযোগ[সম্পাদনা]