ব্যবহারকারী আলাপ:Mukerjee

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Article request[সম্পাদনা]

Greetings Mukerjee!, Can you help me create a stub for this article which is based on the English article. 2-5 lines would be sufficient enough and your help would be appreciated. (I do not know what the correct Bengali title should be). Thanks

Regards -- Joseph, 04:50 মঙ্গলবার ২৮ মার্চ ২০০৬ (UTC)

অনেক দিন পর আবার আপনাকে এখানে দেখছি। আশা করি আপনার অনেক অবদান দেখতে পাব।--অর্ণব (আলাপ | অবদান) ০৯:৫৩, ২৪ অক্টোবর ২০০৭ (UTC)

বিজয়া মুখোপাধ্যায় নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

বিজয়া মুখোপাধ্যায় নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/বিজয়া মুখোপাধ্যায় পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। S. M. Nazmus Shakib (আলাপ) ১৯:৫৯, ১৯ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]