ব্যবহারকারী আলাপ:122.248.0.10

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সৌম্য অজ্ঞাতনামা,

জন্মদিনে হস্তক্ষেপ করে আমাকে মুগ্ধ করেছেন। এতো সুন্দর দৃষ্টিকোণ থেকে উইকি সমৃদ্ধিকল্পে অংশ নেয়ায় আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি বিশেষ করে ‘সংজ্ঞা’ ও ‘হিসাব’ উপ-শিরোনাম যোগ করায়। আশা করছি এ লেখাটুকু আপনার নজরে পড়েছে। কিন্তু বেশ জানতে ইচ্ছে করছে আপনি কে? যদি নজরে পড়ে থাকে আমার এ লেখাটুকু, তবে অনুগ্রহ করে যোগ দিন না কেন ব্যবহারকারী হিসেবে আমার, আপনার, সবার প্রিয় - দুঃখিনী বাংলাকে সমৃদ্ধির লক্ষ্যে উইকিপিডিয়ায়। সুযোগ্য প্রশাসকসহ অনেক ব্যবহারকারীই আছেন যারা আপনাকে যে-কোনভাবে সহযোগিতা করতে প্রস্তুত আছেন। এছাড়াও, সমস্যা যদি থেকে থাকে তাহলে আমার আলাপ পাতায় কিংবা ই-মেইলে (subrrt@gmail.com) লিখে জানাতে পারেন নিঃস্বঙ্কোচে, নির্দ্বিধায়।।

একরাশ শুভেচ্ছা ও ধন্যবাদসহ

Subrata Roy (আলাপ) ২০:০৮, ৩০ ডিসেম্বর ২০১০ (ইউটিসি)[উত্তর দিন]

মোহাম্মদ নুরুল হুদা নামক নিবন্ধ অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

আপনি মোহাম্মদ নুরুল হুদা নামক এই নিবন্ধটির সম্পাদনা করেছেন বা তৈরি করেছেন, যা উইকিপিডিয়ার নিবন্ধ অপসারণের নীতি অনুসারে নিবন্ধটি অপসারণ করার প্রস্তাব রাখা হয়েছে। এই বিষয়ে আপনার মতামত ব্যক্ত করতে হলে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/মোহাম্মদ নুরুল হুদা তে এই নিবন্ধের অপসারণের প্রস্তাবনায় আপনার মত ব্যক্ত করুন। আপনাকে ধন্যবাদ।

আপনি আমার সঙ্গে যোগাযগ করতে পারেন যদি আপনি নিশ্চিত না হন কেন আপনি এই বার্তা পেয়েছেন। মহীন রীয়াদ (আলাপ) ২১:১৩, ৮ মার্চ ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

নিবন্ধটির শিরোনাম হবে মুহম্মদ নুরুল হুদা। - ফয়জুল লতিফ চৌধুরী, ঢাকা, ১০ মার্চ ২০১৪।