ব্যবহারকারী আলাপ:103.137.160.230

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Al Riaz Uddin Ripon কর্তৃক ১ বছর পূর্বে
উইকিপিডিয়ার কারিগরি লগ নির্দেশ করছে যে, এই আইপি ঠিকানা অথবা নেটওয়ার্ক উইকিপিডিয়া ব্যাহত করার জন্য ব্যবহৃত (অবশ্য আপনার দ্বারা নয়) হয়েছে। আরও অপব্যবহার রোধ করতে এটি সম্পাদনা থেকে বাধাদান করা হয়েছে।
উইকিপিডিয়া উন্মুক্ত থাকার চেষ্টা করে, কিন্তু মাঝে মাঝে অপব্যবহারকারী, ধ্বংসপ্রবণতাকারী ও বাধাদান এড়িয়ে যাওয়া ব্যবহারকারীদের সম্পাদনা রোধ করতে আইপি ঠিকানায় বাধাদান করা হয়ে থাকে। এই বাধাগুলো এমন ব্যবহারকারীদের প্রভাবিত করতে পারে যারা কোনও ভুল করেনি। আপনি যদি বৈধ ব্যবহারকারী হন তবে বাধা থাকা সত্ত্বেও সম্পাদনা করতে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন।যেসব ব্যবহারকারী একটি রেঞ্জ ব্লকের লক্ষ্য বস্তুতে বাধাপ্রাপ্ত, তারা বাধা অপসারণের আবেদন করতে পারেন।

আইপি ব্যবহারকারী (অ্যাকাউন্ট ব্যতীত): আপনার যদি কোনও অ্যাকাউন্ট না থাকে এবং বাধাটি বাইপাস করতে চান তবে আপনাকে সম্পাদনা করার অনুমতি দেওয়ার জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। সাধারণত যারা উইকিপিডিয়ায় প্রবেশরত নয় তাদেরকে এটি বাধা দেয়; আপনার অ্যাকাউন্টে প্রবেশ করলে এটি আর প্রভাবিত করবে না। দয়া করে আপনার পছন্দমত নামে অ্যাকাউন্টের অনুরোধ করতে পারেন। এটি গুরুত্বপূর্ণ যে আপনি আপনার আইএসপি, স্কুল বা সংস্থা দ্বারা প্রদানকৃত একটি ই-মেইল ঠিকানা ব্যবহার করুন, যাতে আমরা যাচাই করতে পারি যে আপনি একজন বৈধ ব্যবহারকারী। যদি ফর্মটি ব্যবহার করেন তবে দয়া করে মন্তব্যের ঘরে বাধাদান সম্পর্কে বলুন। যদি ই-মেইল করেন তবুও দয়া করে আপনার বার্তায় এই বাধাটি সম্পর্কে অবহিত করুন।

নিবন্ধিত ব্যবহারকারী (একটি অ্যাকাউন্ট সহ): দয়া করে নিশ্চিত হোন যে আপনি অ্যাকাউন্টে প্রবেশরত অবস্থায় আছেন। আপনি যদি প্রবেশরত অবস্থায় সম্পাদনা করতে না পারেন, তাহলে বাধাটি বাইপাস করতে আপনি আইপি বাধামুক্ত অধিকারের অনুরোধ করতে পারেন। আপনার ব্যবহারকারী আলাপ পাতায় বাধা অপসারণের অনুরোধ করতে পারেন।

প্রশাসক: ব্যবহারকারী পরীক্ষকদের গোপণীয় সিস্টেম লগে প্রবেশাধিকার রয়েছে, যা উইকিমিডিয়া ফাউন্ডেশনের গোপনীয়তা নীতির কারণে জনসমক্ষে অথবা প্রশাসকদের নিকট দৃশ্যমান নয়। কোনো ব্যবহারকারী পরীক্ষক অথবা সালিশী কমিটির পরামর্শ ব্যতীত অবশ্যই আপনার বাধাটি কমানো অথবা অপসারণ অথবা আইপি বাধামুক্ত অধিকার প্রদান করা উচিত নয়।

আল রিয়াজ উদ্দীন (আলাপ) ০৯:১৮, ১৬ মার্চ ২০২৩ (ইউটিসি)উত্তর দিন