ব্যবহারকারী আলাপ:মুহাম্মাদ আল-ফাতিহ

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

সুপ্রিয় মুহাম্মাদ আল-ফাতিহ, আমি Tanbiruzzaman। উইকিপিডিয়ায় আপনার অবদানের জন্য ধন্যবাদ। আপনি ২৪ মার্চ, ২০২৩ তারিখে অর্থাৎ এই বার্তা প্রদানের ৩ দিন পূর্বে তাকি উদ্দিন আন-নাবহানি নিবন্ধটি তৈরি করেছেন। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু উইকিপিডিয়ায় বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার করার জন্য একটি নীতিমালা রয়েছে। আমাদের স্বাগত পাতায় এই নীতিমালার বিস্তারিত উল্লেখ করা হয়েছে। নীতিমালা অনুসারে, আপনার তৈরি করা নিবন্ধটিতে একাধিক সমস্যা পরিলক্ষিত হয়েছে। সমস্যাগুলো নিচে ধারাবাহিকভাবে বর্ণনা করা হলো:

  1. নিবন্ধটি আকারে অনেক ছোট
  2. নিবন্ধটিতে কোনও বিষয়শ্রেণী যোগ করা হয়নি

আপনি যা করতে পারেন:

  1. নিবন্ধটি সম্প্রসারণ করে উইকিপিডিয়াকে সাহায্য করুন। অন্যথায়, এটি অপসারণের জন্য বিবেচিত হতে পারে
  2. একটি বিষয়শ্রেণী যোগ করুন, যেন এটি এই বিষয়ের অন্যান্য নিবন্ধের সাথে আপনার নিবন্ধটি তালিকাভুক্ত করা যায়

এ সম্পর্কে আপনার মতামত বা পরামর্শ জানাতে আমার আলাপ পাতায় বার্তা দিতে পারেন। উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ১৬:৪৪, ২৭ মার্চ ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

তাকি উদ্দিন আন-নাবহানি নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

তাকি উদ্দিন আন-নাবহানি নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/তাকি উদ্দিন আন-নাবহানি পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। → Tanbiruzzaman 💬 ০৯:৪১, ১০ এপ্রিল ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]