লাকি প্যাচার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এটি এই পাতার একটি পুরনো সংস্করণ, যা খাত্তাব হাসান (আলোচনা | অবদান) কর্তৃক ০৭:২৩, ৯ আগস্ট ২০২২ তারিখে সম্পাদিত হয়েছিল ("Lucky Patcher" পাতাটি অনুবাদ করে তৈরি করা হয়েছে)। উপস্থিত ঠিকানাটি (ইউআরএল) এই সংস্করণের একটি স্থায়ী লিঙ্ক, যা বর্তমান সংস্করণ থেকে ব্যাপকভাবে ভিন্ন হতে পারে।

লাকি প্যাচার
ওয়েবসাইটwagrouplinks.net উইকিউপাত্তে এটি সম্পাদনা করুন

লাকি প্যাচার হচ্ছে একটি অ্যাপ্লিকেশান যা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানগুলিকে প্যাচ করার জন্য, কাস্টম প্যাচ তৈরি করতে বা রুট [১] অ্যাক্সেস ছাড়াই বা সংশোধিত এপিকে তৈরি করার জন্য সংজ্ঞায়িত করা হয়েছে। লাকি প্যাচার একটি সর্বজনীন প্যাচিং টুল। এটি বিজ্ঞাপনগুলি সরাতে, লাইসেন্স যাচাইকরণ (স্বয়ংক্রিয়ভাবে এবং ম্যানুয়ালি), অনুমতিগুলি পরিচালনা ইত্যাদি অপসারণ করতে অ্যাপগুলিকে সংশোধন করার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে৷

ব্যবহার করুন

অ্যাপ্লিকেশনের জন্য কাস্টম প্যাচ তৈরি করা (সংশোধিত APK)

লাকি প্যাচার বিনামূল্যে অর্থ প্রদানের বৈশিষ্ট্যগুলি আনলক করতে ব্যবহার করা হয় (যেমন : নোভা লঞ্চার থেকে নোভা লঞ্চার প্রাইমে আপগ্রেড করতে)।

গুগল বিজ্ঞাপন নির্মূল

লাকি প্যাচার ব্যবহার করা হয় Google বিজ্ঞাপনগুলিকে নিয়ন্ত্রণ করতে এবং সেগুলি সরাতে [২]

InApp কেনাকাটা বাদ দেওয়া

লাকি প্যাচার ব্যবহার করা হয় জাল অর্থপ্রদানের পদ্ধতি তৈরি করতে এবং এইভাবে বিনামূল্যের জন্য গেমগুলিতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা বাইপাস করতে [৩] (যেমন : অসীম ফ্লাইটে প্লেন কিনুন)।

অ্যাপের অনুমতি পরিবর্তন করা হচ্ছে

লাকি প্যাচার অ্যাপটিকে সিস্টেম রিসোর্স (নেটওয়ার্ক ব্যবহার, কল করা, ইত্যাদি) ব্যবহার থেকে বিরত রাখতে ব্যবহার করা হয়। )

  1. [১].
  2. "ReadyTricks has Released Premium Features of Lucky Patcher Apk for Android and Windows - Press Release - Digital Journal"digitaljournal.com। সংগ্রহের তারিখ ২০১৮-০৮-০৩ .
  3. "Lucky Patcher App Information"Lucky Patcher (ইংরেজি ভাষায়)। 20 Decembre 2018। সংগ্রহের তারিখ 22 Decembre 2018  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |তারিখ=, |সংগ্রহের-তারিখ= (সাহায্য).