উইকিপিডিয়া:আমাদের সাথে যোগাযোগ: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
+ সংশোধন
+
১০ নং লাইন: ১০ নং লাইন:


'''গুরুত্বপূর্ণ তথ্যদি:'''
'''গুরুত্বপূর্ণ তথ্যদি:'''
* <div style="color: #BF0000;"><big>'''উইকিপিডিয়ার কোনো সম্পাদকমণ্ডলী নেই।'''</big></div>সাইটের কোনো পরিমার্জন দেখানোর আগে কোনো পর্যালোচনা এখানে হয় না। <!-- Revisions are '''not''' reviewed before they appear on the site. --> Content is '''not''' the result of an editorial decision by the Wikimedia Foundation or its staff.
* <div style="color: #BF0000;"><big>'''উইকিপিডিয়ার কোনো সম্পাদকমণ্ডলী নেই।'''</big></div>এ ওয়েবসাইটে কোনো পরিমার্জন দেখানোর আগে কোনো পর্যালোচনা এখানে হয় না। <!-- Revisions are '''not''' reviewed before they appear on the site. --> বিষয়বস্তু উইকিমিডিয়া ফাউন্ডেশনে কর্মরত কারো সিদ্ধান্তের বিষয় নয়।
* যদিও আপনি এই লিঙ্কগুলোর কোনো একটির মাধ্যমে [[জিমি ওয়েলস|জিমি ওয়েলসের]] সাথে যোগাযোগ করতে পারেন, কিন্তু কোনো একক সম্পাদনা, ও প্রাত্যাহিক কর্মকাণ্ডের দায়দায়িত্ব বহন করেন না।
* যদিও আপনি এই লিঙ্কগুলোর কোনো একটির মাধ্যমে [[জিমি ওয়েলস|জিমি ওয়েলসের]] সাথে যোগাযোগ করতে পারেন, কিন্তু কোনো একক সম্পাদনা, ও প্রাত্যাহিক কর্মকাণ্ডের দায়দায়িত্ব তিনি বহন করেন না।
* উইকিপিডিয়া লেখা, সম্পাদনা, দেখাশোনা, এবং প্রায় সকল কাজ সম্পূর্ণরূপে বিশ্বব্যাপী স্বেচ্ছাসেবকদের দ্বারা পরিচালিত হয়।
* উইকিপিডিয়া লেখা, সম্পাদনা, দেখাশোনা, এবং প্রায় সকল কাজ সম্পূর্ণরূপে বিশ্বব্যাপী স্বেচ্ছাসেবকদের দ্বারা পরিচালিত হয়।
* উইকিপিডিয়া একটি বিজ্ঞাপনমুক্ত মুক্ত বা ফ্রি সাহায্য, এটি একটি ব্যক্তিগত, অলাভজনক প্রতিষ্ঠান এবং ব্যক্তিসাহায্য-ই এর অর্থ যোগায়।
* উইকিপিডিয়া একটি বিজ্ঞাপনমুক্ত মুক্ত বা ফ্রি সাহায্য, এটি একটি ব্যক্তিগত, অলাভজনক প্রতিষ্ঠান এবং ব্যক্তিসাহায্য-ই এর অর্থ যোগায়।
২১ নং লাইন: ২১ নং লাইন:
== পাঠকের জন্য ==
== পাঠকের জন্য ==
<div style="font-size:130%;padding-bottom:.5em">
<div style="font-size:130%;padding-bottom:.5em">
* '''[[Wikipedia:Contact us/Article problem|Report a problem with an article]]''' <div style="display: inline;font-size:75%;font-style:italic;color:#444;margin-left:.5em">e.g. nonsense; errors; copyright issues</div>
* '''[[উইকিপিডিয়া:আমাদের সাথে যোগাযোগ/নিবন্ধ সমস্যা|নিবন্ধের কোনো সমস্যায় যোগাযোগ করুন]]''' <div style="display: inline;font-size:75%;font-style:italic;color:#444;margin-left:.5em">যেমন: ভুল; কপিরাইট ক্ষেত্রে, ইত্যাদি</div>
* '''[[উইকিপিডিয়া:আমাদের সাথে যোগাযোগ/ছবি প্রদান|ছবি প্রদান করুন]]'''। জীবনী সংক্রান্ত নিবন্ধের ক্ষেত্রে আপনার প্রদর্শিত ছবির কোনো সমস্যায় যোগাযোগ করুন
* '''[[Wikipedia:Contact us/Photo submission|Submit a photo]]''' of yourself or someone you represent for use in a biographical article
* Find more about a '''[[Wikipedia:Questions|specific fact]]''' <div style="display:inline;font-size:75%;font-style:italic;color:#444;margin-left:.5em">e.g. "How old is the Earth?" or "What does 'lorem ipsum' mean?"</div>
* আরো '''[[উইকিপিডিয়া:প্রশ্ন|সুনির্দিষ্ট প্রশ্ন]]''' খুঁজুন <div style="display:inline;font-size:75%;font-style:italic;color:#444;margin-left:.5em">যেমন: "পৃথিবীর বয়স কতো?" বা ""লরেয়াম ইপসম্‌" দ্বারা কী বোঝায়?''</div>
* যোগাযোগ '''[[উইকিপিডিয়া:আমাদের সাথে যোগাযোগ/একজন ব্যবহারকারীর সাথে যোগাযোগ|কোনো নির্দিষ্ট ব্যবহারকারীর সাথে যোগাযোগ]]'''
* Contact '''[[Wikipedia:Contact us/Contact a user|a specific Wikipedia user]].'''
</div>
</div>
</div>
</div>

১০:৪৭, ৮ সেপ্টেম্বর ২০০৯ তারিখে সংশোধিত সংস্করণ

আমাদের সাথে যোগাযোগ
আমাদের সাথে যোগাযোগ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ এর সাথে কিভাবে যোগাযোগ করবেন

গুরুত্বপূর্ণ তথ্যদি:

  • উইকিপিডিয়ার কোনো সম্পাদকমণ্ডলী নেই।
    এ ওয়েবসাইটে কোনো পরিমার্জন দেখানোর আগে কোনো পর্যালোচনা এখানে হয় না। বিষয়বস্তু উইকিমিডিয়া ফাউন্ডেশনে কর্মরত কারো সিদ্ধান্তের বিষয় নয়।
  • যদিও আপনি এই লিঙ্কগুলোর কোনো একটির মাধ্যমে জিমি ওয়েলসের সাথে যোগাযোগ করতে পারেন, কিন্তু কোনো একক সম্পাদনা, ও প্রাত্যাহিক কর্মকাণ্ডের দায়দায়িত্ব তিনি বহন করেন না।
  • উইকিপিডিয়া লেখা, সম্পাদনা, দেখাশোনা, এবং প্রায় সকল কাজ সম্পূর্ণরূপে বিশ্বব্যাপী স্বেচ্ছাসেবকদের দ্বারা পরিচালিত হয়।
  • উইকিপিডিয়া একটি বিজ্ঞাপনমুক্ত মুক্ত বা ফ্রি সাহায্য, এটি একটি ব্যক্তিগত, অলাভজনক প্রতিষ্ঠান এবং ব্যক্তিসাহায্য-ই এর অর্থ যোগায়।

আরো তথ্যের জন্য অনুগ্রহপূর্বক উইকিপিডিয়া বৃত্তান্ত এবং প্রায়শ জিজ্ঞাসিত প্রশ্ন দেখুন।


পাঠকের জন্য

প্রকাশনালয়ের জন্য

ব্যবসায়িক উন্নতি অথবা যৌথব্যবসায়ের জন্য

উইকিপিডিয়ার সম্পাদকদের জন্য

ওয়েবসাইট প্রশাসকদের জন্য

প্রধান প্রশ্নগুলি

অন্যান্য বিষয়গুলি