নাতাশা লেজ্জেরো

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
নাতাশা লেজ্জেরো
Natasha Leggero.jpg
২০১৫ সালে লেজ্জেরো
জন্ম (1974-03-26) ২৬ মার্চ ১৯৭৪ (বয়স ৪৭)[১]
রকফোর্ড, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র
মাধ্যম
  • স্ট্যান্ড-আপ
  • টেলিভিশন
  • চলচ্চিত্র
শিক্ষা প্রতিষ্ঠানহান্টার কলেজ (বিএ)
স্টেলা অ্যাডলার স্টুডিও অব অ্যাক্টিং
কার্যকাল২০০০–বর্তমান
ধরন
বিষয়(সমূহ)
দম্পতিমশ ক্যাশার (বি. ২০১৫)
সন্তান
ওয়েবসাইটnatashaleggero.com

নাতাশা লেজ্জেরো (ইতালীয়: Natasha Leggero; জন্ম: ২৬ মার্চ ১৯৭৪) হলেন একজন মার্কিন কৌতুকাভিনেত্রী, অভিনেত্রী এবং লেখকইলিনয়ের রকফোর্ডে জন্মগ্রহণ এবং শৈশব অতিবাহিত করা লেজ্জেরো ২০০৫ সালে এমটিভির আপাতবাস্তব টেলিভিশন অনুষ্ঠান এমটিভি'স দ্য ৭০স হাউজে উপস্থাপক হিসেবে টেলিভিশন জগতে অভিষেক করেছেন। তিনি ২০০৮ সাল হতে ২০১৪ সাল পর্যন্ত চেলসি হ্যান্ডলারের লেট নাইট টক শো চেলসি লেটলি-এ একজন নিয়মিত গোলটেবিল প্যানেলিস্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।[২]

তিনি ২০১১ সালে এমা পার্কার চরিত্রে স্বল্পসময়ের জন্য এনবিসির পরিস্থিতিগত কৌতুক অনুষ্ঠান ফ্রি এজেন্টসে অভিনয় করেছেন, এর পাশাপাশি তিনি শোটাইমের কৌতুক অনুষ্ঠান ডাইসে (২০১৬–২০১৭) কারমেন চরিত্রে এবং সিবিএসের পরিস্থিতিগত কৌতুক অনুষ্ঠান ব্রোকে এলিজাবেথ চরিত্রে অভিনয় করেছেন। ২০১৫ সালে, তিনি কমেডি সেন্ট্রালের পরিস্থিতিগত কৌতুক অনুষ্ঠান আনাদার পিরিয়ডে অভিনয় করেছেন, যেখানে তিনি রিকি লিন্ডহোমের পাশাপাশি কাল্পনিক বেলাকোর্ট পরিবারের জীবনের ভিত্তি করে নির্মিত অনুষ্ঠানটি নির্মাণের পাশাপাশি অভিনয় করেছেন। এই অনুষ্ঠানটি ২০১৮ সালের শেষের দিকে বাতিল না হওয়া পর্যন্ত তিন মৌসুম যাবত চলে। একজন কণ্ঠ অভিনেত্রী হিসেবে, লেজ্জেরো বেশ কয়েকটি প্রাপ্তবয়স্ক অ্যানিমেটেড পরিস্থিতিগত কৌতুক অনুষ্ঠানে অভিনয় করেছেন, যার মধ্যে আগলি আমেরিকানে মাজ্জোটবোন চরিত্রে, ব্রিকলবেরি-এ ইথেল চরিত্রে এবং হুপসে শ্যানন চরিত্রে অভিনয় অন্যতম।

তার কৌতুক পর্যবেক্ষণমূলক হিসেবে উল্লেখিত, যা সমালোচকদের দ্বারা স্বনামধন্য ব্যক্তির সংস্কৃতি এবং সামাজিক শ্রেণীর মতো বিষয়বস্তুর উপর ধারাভাষ্যের ক্ষেত্রে ব্যাঙ্গাত্মক ব্যবহারের জন্য উল্লেখ করা হয়েছে।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Leggero, Natasha [@natashaleggero] (মার্চ ২৬, ২০১৭)। "Thank you! Season 2 coming soon!" (টুইট)। অক্টোবর ৭, ২০১৭ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ অক্টোবর ৭, ২০১৭টুইটার-এর মাধ্যমে। 
  2. "Chelsea Lately"TV.comE!। এপ্রিল ১৬, ২০০৯ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ৭, ২০০৯ 

বহিঃসংযোগ[সম্পাদনা]