টেমপ্লেট:সাহিত্যিক-অসম্পূর্ণ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
টেমপ্লেট নথি

এই টেমপ্লেট সম্পর্কে

Stub hierarchy

এই টেমপ্লেট একটি অসম্পূর্ণ লেখক, কবি বা নাট্যকার বিষয়শ্রেণী সনাক্তকরণে ব্যবহৃত হয়। এটা {{asbox}} নামক একটি মেটা টেমপ্লেট ব্যবহার করে যা অসম্পূর্ণ টেমপ্লেট তৈরী ও রক্ষণাবেক্ষণ সহজকরণে নকশাকৃত।

ব্যবহার

নিবন্ধে {{সাহিত্যিক-অসম্পূর্ণ}} লিখলে শীর্ষের বার্তাটি দেখাবে এবং নিম্নোক্ত বিষয়শ্রেণীতে যুক্ত হবে:

সাধারণ তথ্য

এটা একটি অসম্পূর্ণ টেমপ্লেট। এই টেমপ্লেট সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা নিচে দেয়া হলো; পূর্ণ তথ্যের জন্যে অনুগ্রহ করে উইকিপিডিয়া:অসম্পূর্ণ দেখুন।

অসম্পূর্ণ নিবন্ধ কি?[সম্পাদনা]

অসম্পূর্ণ নিবন্ধ হচ্ছে সেইসব নিবন্ধ যেখানে অল্পকিছু বাক্য থাকে যা দিয়ে বিষয়টির বিশ্বকোষীয় বর্ণনা পরিপূর্ণ হয় না।

কীভাবে একটি অসম্পূর্ণ নিবন্ধ সনাক্তকরণ করা হবে?[সম্পাদনা]

  • যদি সম্ভব হয়, সর্বাধিক উপযুক্ত অসম্পূর্ণ টেমপ্লেট খুঁজে পেতে চেষ্টা করুন। একটি পূর্ন তালিকা উইকিপিডিয়া:উইকিপ্রকল্প অসম্পূর্ণ শ্রেণীবিভাজন/অসম্পূর্ণ-এর তালিকা পাতায় পাওয়া যেতে পারে।
  • যদি প্রয়োজন হয় একটি নিবন্ধে দুই বা ততোধিক অসম্পূর্ণ টেমপ্লেট ব্যবহার করা যেতে পারে। তবে কোন নিবন্ধে চারটির অধিক ব্যবহার করা অনুচিত।
  • একটি অসম্পূর্ণ টেমপ্লেট নিবন্ধের প্রায় শেষভাগে বহিঃসংযোগ এর পরে, অন্যান্য নেভিগেশন টেমপ্লেট ও বিষয়শ্রেণী ইত্যাদিরও পরে যুক্ত করুন। সাধারণত দুটি দ্বিতীয় বন্ধনীর মধ্যে টেমপ্লেটের নাম লিখলেই টেমপ্লেটটি যুক্ত হয়ে যায়। উদাহরণ {{অসম্পূর্ণ}}।

আরও তথ্য[সম্পাদনা]

আরো তথ্য পাওয়া যেতে পারে:

নতুন অসম্পূর্ণ টেমপ্লেট এবং বিষয়শ্রেণী (সমষ্টিগতভাবে "অসম্পূর্ণ প্রকৃতির") উইকিপিডিয়া:উইকিপ্রকল্প অসম্পূর্ণ শ্রেণীবিভাজন/প্রস্তাবনা পাতায় প্রস্তাব না করে তৈরি করা অনুচিত। এটি করার মাধ্যমে উইকিপিডিয়া জুড়ে সমস্ত ধরনের অসম্পূর্ণ গুলোর সঠিক সমন্বয় করা এবং নতুন অসম্পূর্ণ টেমপ্লেট ও বিষয়শ্রেণী তৈরির বদলে এর সম্ভাব্য বিকল্প অসম্পূর্ণ টেমপ্লেট ও বিষয়শ্রেণী নিরীক্ষা সম্ভব হয়।

আরও দেখুন[সম্পাদনা]