চিত্র:কাসিম আর-রায়মি.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

কাসিম_আর-রায়মি.jpg(২৮১ × ৩৫৩ পিক্সেল, ফাইলের আকার: ২২ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

== বিবরণ

কাসিম আর-রায়মি নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

কাসিম আর-রায়মি, ইয়েমেনের সাবেক আল-কায়েদা কমান্ডার এবং একিউএপির আমির।

উৎস

এই ফুটেজটি ইয়েমেনে তোলা। এটি বিভিন্ন মিডিয়া আউটলেট দ্বারা বিনামূল্যে অনলাইন ব্যবহার করা হয়েছে. এখানে উৎসগুলির মধ্যে একটি রয়েছে: http://www.longwarjournal.org/archives/2015/07/new-aqap-leader-renews-allegiance-to-the-beloved-father-ayman-al-zawahiri.php

নিবন্ধ

কাসিম আর-রায়মি

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ ছবি; চিত্রটি অভিপ্রেত অর্থ বোঝাতে এবং অভিপ্রেত চিত্রটিকে কলঙ্কিত বা ভুলভাবে উপস্থাপন এড়াতে ব্যবহারের জন্য।

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ, এইভাবে এটি নকল পণ্য উৎপাদনের জন্য উপযুক্ত নয়।

ব্যবহারের উদ্দেশ্য

এই চিত্রটি অনন্য এবং একটি অত্যন্ত ঐতিহাসিক তাৎপর্য এবং মূল্য। এটি কাসিম আর-রায়মির একটি চিত্রও তুলে ধরে, যা জনস্বার্থের বিষয়। চিত্রটির তাৎপর্য হল পাঠককে পরিস্থিতি শনাক্ত করতে সাহায্য করা, পাঠকদের আশ্বস্ত করা যে তারা এটি সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য সম্বলিত সঠিক নিবন্ধে পৌঁছেছে এবং উদ্দেশ্যমূলক বার্তাটিকে এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দগুলি প্রকাশ করতে পারে না।

প্রতিস্থাপনযোগ্য?

প্রতিস্থাপনযোগ্য নয়। এই ফুটেজটি একটি সন্ত্রাসী গোষ্ঠীর সদস্যদের দ্বারা নেওয়া হয়েছে এবং যা দেখানো হয়েছে তা ছাড়া এই ছবির কোনও পটভূমির তথ্য জানা নেই৷ এটি একটি আন্তর্জাতিক অবৈধ জঙ্গি সংগঠনের অন্তর্গত, এবং এই ধরনের ছবিগুলি সাধারণত কপিরাইট আইনের আওতায় পড়ে না (যেহেতু তারা আইনত তাদের উপাদান কপিরাইট করতে পারে না) এবং তাই এটির ন্যায্য ব্যবহারের প্রয়োজন নেই৷ এর কোন কপিরাইট নেই।

যথার্থ ব্যবহারকাসিম আর-রায়মি প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%AE_%E0%A6%86%E0%A6%B0-%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%AE%E0%A6%BF.jpg

==

লাইসেন্স[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:৪৯, ২০ আগস্ট ২০২৩১৭:৪৯, ২০ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৮১ × ৩৫৩ (২২ কিলোবাইট)খাত্তাব হাসান (আলোচনা | অবদান)

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত