চিত্র:আল জাজিরা লোগো.svg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১২০ × ২০০ পিক্সেল, ফাইলের আকার: ১৩ কিলোবাইট)

সারাংশ[সম্পাদনা]

আল জাজিরা নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি আল জাজিরা-এর লোগো। আরও বিস্তারিত: আল জাজিরা এর লোগো

উৎস

http://www.threaddump.org/tblog/site-images/AlJazzeraAd-big.gif

নিবন্ধ

আল জাজিরা

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ লোগো

নিম্ন রেজল্যুশন?

এটি একটি নিবন্ধিত ট্রেডমার্ক বা কপিরাইটযুক্ত-সুরক্ষিত লোগোর, সীলের বা কম্পিউটার আইকনের একটি এসভিজি ভেক্টর চিত্র। সনাক্তকরণ এবং/অথবা সমালোচনামূলক ভাষ্য এড়াতে এই চিত্রটি যতটুকু প্রয়োজন বোধ করা হয় তার থেকে বড় উপস্থাপন করা উচিত নয়। অপ্রয়োজনীয় উচ্চ রেজল্যুশন ছাড়া, কোম্পানী বা প্রতিষ্ঠান কর্তৃক এর অভিপ্রেত মান বজায় রাখার জন্য এই ছবিটির ডিফল্ট রেন্ডারিংয়ের আকার ও রেজল্যুশন পর্যাপ্তরূপে রয়েছে।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি আল জাজিরা ব্র্যান্ড সনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে ব্র্যান্ডটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা ব্র্যান্ড সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং ব্র্যান্ডের প্রকৃতিটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

না

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারআল জাজিরা প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%86%E0%A6%B2_%E0%A6%9C%E0%A6%BE%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%B0%E0%A6%BE_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.svg

লাইসেন্স[সম্পাদনা]

টেমপ্লেট:SVG-Trademark

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:৫৯, ১১ এপ্রিল ২০১৪১৫:৫৯, ১১ এপ্রিল ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১২০ × ২০০ (১৩ কিলোবাইট)আফতাবুজ্জামান (আলোচনা | অবদান)

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত