উইকিপিডিয়া:উইকিপ্রকল্প ফুটবল/সদস্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

উইকিপ্রকল্প ফুটবলে স্বাগতম। সদস্য হিসাবে মূল প্রকল্পে যোগদান করার জন্য, শুধুমাত্র "সক্রিয় সদস্য" তালিকায় আপনার নাম এবং অন্যান্য তথ্য যোগ করুন।

আমরা অবশ্যই উইকিপ্রকল্প ফুটবলের সকল সদস্যকে তাদের ব্যক্তিগত ব্যবহারকারী পাতায় অফিসিয়াল ব্যবহারকারী বাক্স টেমপ্লেট যোগ করে অন্যান্য উইকিপিডিয়ানদের কাছে তাদের সদস্যপদ প্রচার করতে উৎসাহিত করি। এটি দ্রুত এবং সহজে করা যায়। আপনাকে শুধুমাত্র আপনার ব্যবহারকারী পাতায় এই লাইনটি যোগ করতে হবে: {{ব্যবহারকারী উইকিপ্রকল্প ফুটবল}}, এবং আপনি এই চমৎকার সবুজ ব্যবহারকারী বাক্সটি প্রদর্শিত দেখতে পাবেন:

এই ব্যবহারকারী উইকিপ্রকল্প ফুটবল-এর একজন সক্রিয় সদস্য।

যারা পরবর্তীতে নিজেদেরকে উইকিপ্রকল্প ফুটবলে নিষ্ক্রিয় অবদানকারী হিসাবে বিবেচনা করবে, আপনি যদি সেই অনুযায়ী আপনার নাম "সক্রিয় সদস্য" তালিকা থেকে "প্রাক্তন সদস্য" তালিকায় স্থানান্তরিত করার কথা মনে রাখেন তবে আমরা প্রশংসা করব। একটি সাধারণ রক্ষণাবেক্ষণের নিয়ম হিসেবে, সমস্ত প্রকল্প সদস্য যারা বিগত ১২ মাসের মধ্যে ফুটবল সম্পর্কিত কোনও সম্পাদনা করতে ব্যর্থ হন তারা স্বয়ংক্রিয়ভাবে বা সক্রিয় সদস্যদের দ্বারা "প্রাক্তন সদস্য" তালিকায় স্থানান্তরিত হবে। আপনি যদি একজন প্রাক্তন সদস্য হিসেবে তালিকাভুক্ত হয়ে থাকেন কিন্তু তারপরেও উইকিপ্রকল্প ফুটবল মাঠে আপনার কার্যকলাপ পুনরায় শুরু করার সিদ্ধান্ত নেন, তাহলে অবশ্যই সক্রিয় সদস্য তালিকায় আবার নাম যোগ করতে আপনাকে স্বাগত জানানো হচ্ছে।

সক্রিয় সদস্য[সম্পাদনা]

তালিকার ব্যবহারকারীগণ উইকিপ্রকল্প ফুটবলের সক্রিয় সদস্য।

# ব্যবহারকারী জাতীয় দল সমর্থন ক্লাব সমর্থন
Tanbiruzzaman (আলাপ · অবদান · গণনা) আর্জেন্টিনা বার্সেলোনা


প্রাক্তন সদস্য[সম্পাদনা]

উইকিপ্রকল্প ফুটবলের প্রাক্তন সদস্যদের তালিকা।

# ব্যবহারকারী জাতীয় দল সমর্থন ক্লাব সমর্থন