ইন রিয়েল লাইফ (ব্যান্ড)

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ইন রিয়েল লাইফ
২০১৯ সালে ইন রিয়েল লাইফ ব্যান্ড
২০১৯ সালে ইন রিয়েল লাইফ ব্যান্ড
প্রাথমিক তথ্য
উদ্ভবলস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র
ধরনপপ
কার্যকাল২০১৭–বর্তমান
লেবেলহলিউড রেকর্ডস
সদস্যবৃন্দ
  • ব্রেডি ট্যুটন
  • ড্রিউ রামস
  • চেন্স পেরেজ
  • সার্জিয়ো কাল্ডেরন
  • মাইকেল কনর

ইন রিয়েল লাইফ একটি মার্কিন বালক ব্যান্ড দল, যেটি ২০১৭ সালের ২২শে জুন মার্কিন টেলিভিশন চ্যানেল এবিসিতে প্রচারিত মার্কিন রিয়ালেটি টেলিভিশন গানের প্রতিযোগিতামূলক সিরিজ অনুষ্ঠানবয় ব্যান্ডের চূড়ান্ত ৫ জন কন্ঠ শিল্পীদের নিয়ে গঠন করা হয়েছিল।[১] যেটি উপস্থাপনা করেন ব্রিটিশ গায়িকা রিতা ওরা এবং এর (নির্মানকারী/মূখ্য বিচারক সমূহ হলেন)জনপ্রিয় মার্কিন ব্যান্ডদল ব্যাকস্ট্রিট বয়েজ-এর সদস্য নিক কার্টার, সাবেক ব্রিটিশ মেয়ে ব্যান্ডদল স্পাইস গার্লস এর সদস্য এমা বান্টন এবং মার্কিন রেকর্ড প্রযোজক টিম্বারল্যান্ড[২] অনুষ্ঠানটির ১০ টি পর্ব সংবলিত মৌসুমটি শুরু হয় ৩০ জন ছেলে কন্ঠ শিল্পীদের নিয়ে, যারা নতুন ৫ সদস্যের "ছেলে ব্যান্ড দলের" একজন সদস্য হতে প্রতিযোগিতায় লিপ্ত হয়। প্রতি সপ্তাহে ছেলে গুলোকে আলাদা আলাদা দলে স্থানান্তর করা হয় এবং ততক্ষন পযন্ত তারা গান পরিবেশন করবে যতক্ষন পযন্ত মূখ্য বিচারকগণ ২জন অথবা ৩জন ছেলেকে বাদ দিয়ে দেন এবং সরাসরি ভোটদানের মাধ্যমে মার্কিন জনগনকে তাদের পছন্দমত একজনকে নির্বাচনের সুযোগ দেন। এবং অনুষ্ঠানটির মৌসুমের শেষে এসে অবশিষ্ট সর্বশেষ ৫ জন ছেলেদের নিয়ে একটি ব্যান্ডদল গঠন করে দেয়া হবে এবং তারা রেকর্ড লেবেল হলিউড রেকর্ডএর চুক্তিপত্র গ্রহণ করবে[২] ভোটদানের ২৪ ঘণ্টার পর এক সপ্তাহ আগে, ২০১৭ সালের ২৪ই আগস্টে চূড়ান্ত সরাসরি অনুষ্ঠানে ব্রেডি ট্যুটন, ড্রিউ রামস, চেন্স পেরেজ,সার্জিয়ো কাল্ডেরন এবং মাইকেল কনর হলেন অনুষ্ঠানটির বিজয়ী সদস্যবৃন্দ এবং তারা "ইন রিয়েল লাইফ" ব্যান্ড গঠন করেছেন। সে অনুষ্ঠানেই তারা তাদের আত্বপ্রকাশকারী একক "আইস ক্লোস্ড" গানটি পরিবেশন করে।

ডিস্কোগ্রাফী[সম্পাদনা]

একক সমূহ[সম্পাদনা]

  • ২০১৭: "আইস ক্লোস্ড"

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Swift, Andy (মে ১৬, ২০১৭)। "ABC Competition Boy Band Recruits Rita Ora, Nick Carter and Baby Spice"TVLine (ইংরেজি ভাষায়)। 
  2. Holloway, Daniel; Wagmeister, Elizabeth (মে ৩১, ২০১৭)। "Timbaland Joins ABC's 'Boy Band' (EXCLUSIVE)"Variety (ইংরেজি ভাষায়)। 

বহিঃসংযোগ[সম্পাদনা]