আলাপ:পশ্চিমবঙ্গ/ভালো নিবন্ধ ১

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ভালো নিবন্ধের পর্যালোচনা[সম্পাদনা]

নিবন্ধ (সম্পাদনা | ইতিহাস) • নিবন্ধের আলাপ (সম্পাদনা | ইতিহাস) • নজরতালিকায় রাখুন

পর্যালোচক: Wiki Ruhan (আলাপ · অবদান) ২১:৩৭, ১৯ জুন ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

সংশোধন প্রয়োজন[সম্পাদনা]

  1. ভূমিকাংশে বিরাম চিহ্নের ভুল ও ত্রুটি বিদ্যমান। যেমন: দাঁড়ি, কমার আগে স্পেসের ব্যবহার। এছাড়াও বিভিন্ন অংশের বিরামচিহ্নের শুদ্ধতা নিশ্চিত করতে হবে।
  2. বেশ কিছু তথ্যসূত্র ত্রুটি দেখাচ্ছে। যা ঠিক করতে হবে।
  3. কৃষি অনুচ্ছেদসহ আর কিছু নিবন্ধে অনুচ্ছেদ অংশেই তথ্যসূত্র দেওয়া হয়েছে। যা নির্দিষ্ট করে দিতে হবে কোন তথ্যের তথ্যসূত্র।
  4. শিল্প বাণিজ্য ও উদ্যোগ উপঅনুচ্ছেদে রচনাশৈলী ঠিক করতে হবে।
  5. কৃষি, বনাঞ্চল, পূর্ত বিভাগ, ভূমি ও ভূমি সংস্কার, বিজ্ঞান-প্রযুক্তি ও জৈবপ্রযুক্তি অনুচ্ছেদে কিছু অবিশ্বকোষীয় তথ্য আছে। আর অনেক বানান, বিরামচিহ্ন ও রচনাশৈলী ভুল আছে। আর এতে কোন উইকির অন্য পাতায় সংযোগ নেই। এই সমস্যার সমাধান করতে পুনঃলিখন করতে হবে।
  6. গ্রন্থপঞ্জি ও আরো তথ্যসূত্র যোগ করা উচিত।

মনোনয়নকারীকে এসব সমস্যা সমাধানে আন্তরিক ভূমিকা গ্রহন করতে অনুরোধ জানানো হচ্ছে।

পর্যালোচনার অগ্রগতি[সম্পাদনা]

প্রিয় Wiki Ruhan
অসময়ে বিরক্ত করার জন্য দুঃখিত। আমি ভালো নিবন্ধসমূহ ব্যবস্থাপনা করার সময়ে লক্ষ্য করেছি যে, এই আলাপ পাতায় গত এক সপ্তাহ ধরে কোনোরূপ আলোচনা কিংবা বার্তালাপ হয়নি। এর অর্থ অনেক প্রকারেরই হতে পারে। কিন্তু যদি নিবন্ধটি সংস্কারের জন্য সময় দেওয়া হয়ে থাকে, তবে অনুগ্রহপূর্বক মূল আলাপ পাতায় {{ভালো নিবন্ধের জন্য মনোনীত}} টেমপ্লেটে |status= পরামিতির মান স্থগিত লিখুন। ধন্যবাদ। নকীব বট (আলাপ) ১২:২১, ১৫ জুলাই ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

পর্যালোচক অবসরপ্রাপ্ত[সম্পাদনা]

পর্যালোচক অবসরপ্রাপ্ত হওয়ায়, এই পর্যালোচনাটি আমি দায়িত্ব গ্রহণ করছি। নকীব সরকার বলুন... ০৩:১৫, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]