উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/অরুণাভ চট্টোপাধ্যায়

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
নিচের আলোচনাটি নিন্মলিখিত নিবন্ধের অপসারণ প্রস্তাবনার একটি হালনাগাদকৃত বিতর্ক। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। নতুন মন্তব্য উপযুক্ত আলোচনার পাতায় করা উচিত (যেমন নিবন্ধের আলাপ পাতায় বা অপসারণ পর্যালোচনার পাতায়), কিন্তু কোনোভাবেই এই আলোচনাটি সম্পাদনা করা উচিত নয়।

ফলাফল ছিল: অপসারণ করা হলআফতাব (আলাপ) ২১:৪৮, ২৪ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]

অরুণাভ চট্টোপাধ্যায়[সম্পাদনা]

অরুণাভ চট্টোপাধ্যায় (সম্পাদনা | আলাপ | ইতিহাস | সুরক্ষা | অপসারণ | সংযোগ | নজর | লগ | পরিদর্শন) – (লগ দেখুন)
(উৎস খুঁজুন: "অরুণাভ চট্টোপাধ্যায়" – সংবাদ · বই · স্কলার · মুক্ত চিত্র)

বলা হচ্ছে যে অরুনাভ চট্টোপাধ্যায় বাংলা সাহিত্যের বর্তমান ধারার অন্যতম কবি, গবেষক ও প্রাবন্ধিক। কিন্তু এই 'অন্যতম' কবি সল্টলেক বইমেলায় একটা পুরস্কার ছাড়া আর কোন সাহিত্য স্বীকৃতি পান নি। ঐ সল্টলেক বইমেলার পুরস্কার কি উনাকে উইকিপিডিয়ার 'উল্লেখযোগ্যতা'র শর্ত পূরণ করতে পারে? এছাড়া পুরো নিবন্ধে কোন তথ্যসূত্র ব্যবহার করা হয় নি। Mmrsafy (আলাপ) ১৬:৫৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]

WP:GNG অনুযায়ী উর্ত্তীর্ণ নয়।--ইকবাল হোসেন (আলাপ) ১৭:২১, ১৮ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]
 সমর্থন, উল্ল্যেখযোগ্যতা প্রতিষ্ঠিত নয়। কায়সার আহমাদ (আলাপ) ০৩:১১, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]
অপসারণে  সমর্থন, উল্ল্যেখযোগ্যতা প্রতিষ্ঠিত নয়।--সাদি (আলাপ) ১০:০৯, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]
অপসারণে  সমর্থন।--রাফায়েল রাসেল (আলাপ) ০৬:১১, ২২ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]
অপসারণে  সমর্থন, মুক্তবিশ্বকোষ এ আপনারা অনেক অভিজ্ঞতা সম্পন্ন কিন্তু এখানে অনেক পেজ রয়েছে যেখানে কোনও পুরষ্কারই উল্লেখিত হয়নি। তাছাড়া অনেক পেজ রয়েছে যাদের ছবিও আপনাদের মতো অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিবর্গ দিতে পারেননি। তাদের মধ্যে একটি পেজে আমি নিজেই ছবি দিয়েছি।একটি পুরষ্কার কোনও লেখকের মান নির্ধারণ করতে পারে বলে আমার জানা নেই, তবে তাই যদি হয় অনেক পেজই অপসারণের জন্য প্রস্তাবনায় আসে। লেখকের একজন সুচিন্তিত পাঠক হিসাবে পেজটি তৈরি করতে চেয়েছিলাম। প্রস্তাবনার মাধ্যমে অপমানিত করতে নয়। অতঃপর পেজটি অপসারণের সমর্থনেই প্রস্তাব রাখছি। অপরিচিত প্রিয় লেখককে সম্মান জানাতে না পারি, অসম্মান করার তো অধিকার আমার নেই। ধন্যবাদ। User:Maxim786 ।। শাহীদ লোটাস ১৬:৩৯, ২২ শে ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)
উপরের আলোচনাটি নিবন্ধের অপসারণ প্রস্তাবনার একটি হালনাগাদকৃত বিতর্ক। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। নতুন মন্তব্য উপযুক্ত আলোচনার পাতায় করা উচিত (যেমন নিবন্ধের আলাপ পাতায় বা অপসারণ পর্যালোচনার পাতায়), কিন্তু কোনোভাবেই এই আলোচনাটি সম্পাদনা করা উচিত নয়।