টেমপ্লেট:Di-no source no license-notice

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

চিত্র:{{{1}}} ফাইলের উৎস ও কপিরাইট লাইসেন্সের সমস্যা[সম্পাদনা]

File Copyright problem
File Copyright problem

[[:চিত্র:{{{1}}}]] আপলোড করার জন্য ধন্যবাদ। বর্তমানে ফাইলটিতে কপিরাইটের অবস্থা এবং এর উৎস সম্পর্কিত কোন তথ্য নেই। উইকিপিডিয়া কপিরাইটকে অত্যন্ত গুরুত্বের সাথে নেয়।

আপনি যদি এই কাজটি সম্পূর্ণরূপে নিজে তৈরি না করে থাকেন তবে আপনাকে কপিরাইটের মালিক কে তা নির্দিষ্ট করতে হবে। আপনি যদি এটি কোনও ওয়েবসাইট থেকে পেয়ে থাকেন, তবে দয়া করে যে পাতা থেকে এটি নেওয়া হয়েছিল তার একটি লিংক ওয়েবসাইটের বিষয়বস্তু ব্যবহারের শর্তাবলীর একটি সংক্ষিপ্ত বিবরণ সহ যুক্ত করুন। যদি মূল কপিরাইট ধারক ওয়েবসাইটের সাথে অসংযুক্ত একটি পক্ষ হয়, তবে সেই লেখককেও তার কাজের কৃতিত্ব দেওয়া উচিত। এটি কোন লাইসেন্সিং শর্তাবলীর অধীনে প্রকাশিত হয়েছিল তাও আপনাকে জানাতে হবে। আপনি উইকিপিডিয়ায় কোন ফাইলগুলি আপলোড করতে পারেন বা করতে পারবেন না তা জানতে অনুগ্রহ করে চিত্র ব্যবহারের নীতিমালা দেখুন। কপিরাইট ট্যাগের পাতাটি আপনাকে আপনার ফাইলের জন্য ব্যবহার করার জন্য সঠিক ট্যাগটি খুঁজে পেতে সহায়তা করতে পারে।

অনুগ্রহ করে [[:চিত্র:{{{1}}}|চিত্রের বর্ণণা পাতাটি]] সম্পাদনা করে উপরোক্ত তথ্যগুলো যোগ করুন। যদি পরবর্তী কয়েকদিনের মধ্যে প্রয়োজনীয় তথ্যগুলো যোগ না করা হয়, তবে ফাইলটি অপসারণ করা হবে। যদি ফাইলটি ইতিমধ্যে অপসারণ করা হয়ে থাকে, তবুও আপনি এখনও এটি পুনরুদ্ধারের একটি অনুরোধ করতে পারবেন ও সমস্যাগুলো সমাধান করার একটি সুযোগ পাবেন।

অনুগ্রহ করে আপনার আপলোড করা অন্য ফাইলগুলোও পরীক্ষা করে দেখুন, এবং নিশ্চিত করুন সেখানে উপযুক্ত কপিরাইট ট্যাগ রয়েছে। এখানে আপনার আপলোডের একটি তালিকা দেওয়া হল। আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে আলোচনাসভায় জিজ্ঞাসা করুন। ধন্যবাদ।

টেমপ্লেট নথি[দেখুন] [সম্পাদনা] [ইতিহাস] [শোধন]

Usage[সম্পাদনা]

Notify the uploader with: {{subst:di-no source no license-notice|1=PAGENAME}} ~~~~

See also[সম্পাদনা]