ব্যবহারকারী:Anonymous Dissident/আজাকির সংখ্যা অনুসারে উইকিপিডিয়ানদের তালিকা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
আপনি জানেন কি
বর্তমান ভুক্তি
পরবর্তী হালনাগাদ
মনোনয়ন দিন
পূর্বের ভুক্তির সংগ্রহশালা

এটি সবচেয়ে সৃজনশীল আজাকি অবদানকারীদের তালিকা- যারা আজাকিতে ২৫টিরও বেশি নিবন্ধে অবদান রেখেছেন। আপনি যদি মনে করেন, তালিকাভূক্ত ব্যবহারকারীদের চেয়েও আপনার বেশি আজাকি আছে তবে অনুগ্রহ করে তালিকাটি হালনাগাদ করুন, তবে নিশ্চিত করুন আপনি একটি উপযুক্ত তথ্যসূত্র যোগ করেছেন কিনা (যেমন: হয়তো আপনার ব্যবহারকারী পাতার একটি অংশ যেখানে আপনি আপনার অবদানগুলোর তালিকা রেখেছেন)। অথবা যদি কোন ব্যবহারকারী এই তালিকার কোন ব্যবহারকারীকে চ্যালেঞ্জ করেন তবে একইভাবে তথ্যসূত্র যোগ করতে হবে। এছাড়াও মনে রাখবেন তালিকাটি ১০০ নিখুঁত না হওয়াই স্বাভাবিক, কেননা অনেক উইকিপিডিয়ান থাকতে পারেন যাদের নাম এই তালিকাভূক্ত হয়নি বা তারা আজাকির সংখ্যা প্রকাশ করতে রাজি হয়নি। মনে রাখবেন যে, এই পৃষ্ঠাটি স্বয়ংক্রিয়ভাবে হালনাগাদ করা হয় না। এই পৃষ্ঠাটি কোন ব্যবহারকারীর নিবন্ধ তৈরি ও মনোনয়নের যোগকৃত সংখ্যা অনুযায়ী তালিকাভূক্ত করে। এই তালিকাটি কাকে ২৫ আজাকি মেডেল, ৫০ আজাকি মেডেল, ১০০ আজাকি মেডেল ও ২০০ আজাকি মেডেল প্রদান করা হবে তা বুঝতে সাহায্য করে। সবার জন্য শুভকামনা।‍‍ তারিফ এজাজ ১০:১৭, ২৪ সেপ্টেম্বর ২০০৭ (UTC)

একটি গুরুত্বপূর্ণ নোটিশ : অনুগ্রহ এই তালিকাকে কোন প্রতিযোগিতা হিসেবে দেখবেন না, বরং একে কিছু অসাধারণ অবদানকারীর কাজের মর্যাদা হিসেবে লক্ষ্য করবেন। তাদের প্রচেষ্টাকে সম্মান জানানোর জন্যই এ প্রয়াস।

আজাকি অংশগ্রহণকারীদের তালিকা[সম্পাদনা]

Table
- সৃষ্টিকারী মনোনয়ন সর্বমোট ২৫ আজাকি পুরষ্কৃত ? ৫০ আজাকি পুরষ্কৃত? ১০০ আজাকি পুরষ্কৃত? ২০০ আজাকি পুরষ্কৃত? নিবন্ধ তালিকা

† Including expansions

আরো দেখুন[সম্পাদনা]

  • নিম্নলিখিত উপায়ে এই পুরষ্কারটি দেয়া যাবে এবং "message" অংশটি ব্যক্তিগত কোন বার্তা দ্বারা প্রতিস্থাপিত করা যাবে। উদাহরণস্বরুপ:
  • {{subst:The DYK Medal|message ~~~~}}


  • -- {{The DYK Medal}} -- আজাকিতে অসাধারণ অবদানের পুরষ্কার।
  • -- {{The 50 DYK Medal}} -- আজাকিতে ৫০ বা তার বেশি ভূক্তির জন্য পুরষ্কার।
  • -- {{The 100 DYK Medal}} -- আজাকিতে ১০০ বা তার বেশি ভূক্তির জন্য পুরষ্কার।
  • -- {{The 200 DYK Medal}} -- আজাকিতে ২০০ বা তার বেশি ভূক্তির জন্য পুরষ্কার।

তথ্যসূত্র[সম্পাদনা]