স্বপন মজুমদার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
স্বপন মজুমদার
পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্য
দায়িত্বাধীন
অধিকৃত কার্যালয়
২ মে ২০২১
পূর্বসূরীসুরজিৎ কুমার বিশ্বাস
সংসদীয় এলাকাবনগাঁ দক্ষিণ
ব্যক্তিগত বিবরণ
রাজনৈতিক দলভারতীয় জনতা পার্টি
বাসস্থানগোপালনগর, পশ্চিমবঙ্গ
জীবিকাব্যবসায়ী (মাদক পাচারে অভিযুক্ত)

স্বপন মজুমদার হলেন ভারতীয় জনতা পার্টির একজন ভারতীয় রাজনীতিবিদ। ২০১৭ সালে ড্রাগ স্মাগলিং কেসে গ্রেপ্তার হন। দীর্ঘ সময় গ্রেপ্তার অবস্থায় থাকেন[১] [২] জেল থেকে ছাড়া পাওয়ার পর ২০২১ সালের মে মাসে তিনি বনগাঁ দক্ষিণ (নির্বাচনী এলাকা) থেকে পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্য হিসেবে নির্বাচিত হন।[৩][৪][৫][৬] তিনি ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের আলো রানী সরকারকে ২,০০৪ ভোটে পরাজিত করেছিলেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. রিপোর্টার, স্টাফ (২৬/০৩/২০২৪)। "মাদক পাচারে যুক্ত বিজেপি প্রার্থী! সোশাল মিডিয়ায় তথ্য ফাঁস করে ব‌্যাখ‌্যা চাইল তৃণমূল"সংবাদ প্রতিদিন। ২০২৪/০৩/২৬ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২০২৪/০৩/২৬  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |তারিখ=, |সংগ্রহের-তারিখ=, |আর্কাইভের-তারিখ= (সাহায্য)
  2. "Bongaon Dakshin Election Result 2021 Live Updates: Swapan Majumder of BJP Winner, Loser, Leading, Trailing, MLA, Margin"News18। সংগ্রহের তারিখ ২০২১-০৫-১৬ 
  3. "Bongaon Dakshin Election Result 2021 Live Updates: Swapan Majumder of BJP Winner, Loser, Leading, Trailing, MLA, Margin"News18। সংগ্রহের তারিখ ২০২১-০৫-১৬ 
  4. রিপোর্টার, স্টাফ (২৬/০৩/২০২৪)। "মাদক পাচারে যুক্ত বিজেপি প্রার্থী! সোশাল মিডিয়ায় তথ্য ফাঁস করে ব‌্যাখ‌্যা চাইল তৃণমূল"সংবাদ প্রতিদিন। ২০২৪/০৩/২৬ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২০২৪/০৩/২৬  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |তারিখ=, |সংগ্রহের-তারিখ=, |আর্কাইভের-তারিখ= (সাহায্য)
  5. "Bongaon Dakshin, West Bengal Assembly election result 2021"The India Today। সংগ্রহের তারিখ ২০২১-০৫-১৬ 
  6. "Swapan Majumder (Criminal & Asset Declaration)"MyNeta.com। সংগ্রহের তারিখ ২০২১-০৫-১৬